ভুলবশত চাঁদাবাজির অভিযোগপত্রে ছাত্রলীগ নেতার নাম, প্রত্যাহার করলেন গৃহবধূ

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ পৌরসভার পোড়রা এলাকায় ভবন নির্মাণে ছাত্রলীগের নেতাকর্মীরা চাঁদা দাবি করছে এমন অভিযোগে সদর থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেন গৃহবধূ দিলারা প্রিয়া। ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনের বিরুদ্ধে ২৪ জুলাই দায়ের করা হয় ওই অভিযোগ পত্র।
পরে অভিযোগের বিষয়ে আইনগত কোন ব্যবস্থা না নেওয়ার জন্য লিখিতভাবে অনুরোধ করে মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বরাবর দরখাস্ত দায়ের করেন ওই গৃহবধূ।
ওই গৃহবধূর এক আত্নীয়  জানান, মূলত ভুলবশত অভিযোগে ছাত্রলীগের সাকিবের নাম চলে এসেছে। তাই অভিযোগটি প্রত্যাহার করা হয়েছে।
এসব বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদ হোসেন খান সাকিব বলেন, একটি মহল শত্রুতাবশত আমার এবং আমার পরিবারের ঐতিহ্য সম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার ও প্রকাশ করে। প্রকৃতপক্ষে ওই নারীর নিকট চাঁদা চাওয়ার কোন ঘটনা নেই। পরে বিষয়টি বুঝতে পেরে ওই নারী তার অভিযোগ প্রত্যাহার করে নেন।
এ বিষয়ে জানতে চাইলে মানিকগঞ্জ সদর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাষ্কর সাহা বলেন, চাঁদাবাজির বিষয়ে দিলারা প্রিয়া নামে এক নারী অভিযোগ দায়ের করেছিলেন। পরে সেই নারী আবার ওই অভিযোগের বিষয়ে আইনগত ব্যবস্থা না নেওয়ার জন্য অনুরোধ জানিয়ে তার পূর্বের অভিযোগ প্রত্যাহার করে নেন।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending