ঝড় তুলেছে পায়েলের যে ছবি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ কলকাতার বাংলা ছবির অন্যতম অভিনেত্রী পায়েল সরকার। টেলিভিশন, বড় পর্দা ও ওয়েব প্ল্যাটফর্ম তিন মাধ্যমেই অভিনয় করেছেন তিনি। লকডাউনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে পায়েলের কিছু ছবি।

করোনা আবহের জন্য অধিকাংশ সময়েই মানুষ নিজের বাড়িতে কাটাচ্ছেন। অভিনেতারাও শ্যুটিং ছাড়া বেশির ভাগ থাকছেন বাড়িতেই। অভিনেত্রী পায়েল এর মধ্যে কিছু ছবি পোস্ট করেছেন যা উষ্ণতা ছড়াচ্ছে নেট দুনিয়ায়।

পায়েল চলচ্চিত্র জগতে আসেন ২০০৪-এ। ২০০৪-এ পায়েল প্রথম শুধু তুমি নামে একটি ছবিতে অভিনয় করেন। এর পরে সুব্রত সেনের বিবর (২০০৬) ছবিতে অভিনয় করেন পায়েল সরকার। ২০০৭-এ দেবের বিপরীতে আই লাভ ইউ ছবিতে অভিনয় করেন পায়েল। ছবিটি বক্সঅফিসে খুব ভাল কাজ করেছিল। আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে ক্রস কানেকশন (২০০৯) ছবিতেও তাঁর অভিনয় প্রশংসিত হয়। লে ছক্কা (২০১১) ও চতুষ্কোণ ছবিতেও তাঁর অভিনয় নজর কাড়ে।

অনুরাগ বসু পরিচালিত একটি টেলি-ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু পায়েলের। বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। বেশ কিছু টেলিছবিতেও কাজ করেছেন পায়েল। সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি।শব্দ-জব্দ ওয়েব সিরিজে তাঁর অভিনয় প্রশংসিত। এই ধারাবাহিকে তিনি রজত কাপুর ও সুব্রত দত্ত ও মুমতাজ সরকারের সঙ্গে কাজ করেছেন।

Print Friendly

Related Posts