ঈদ শুভেচ্ছা জানিয়ে মোটর শোভাযাত্রা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. নূরুল আমিন রুহুল ও মতলব উত্তরের আমুয়াকান্দি গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও আসন্ন গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. মফিজুল ইসলামের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানিয়ে মোটর শোভাযাত্রা হয়েছে।

বৃহস্পতিবার গজরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, ইউনিয়ন শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এই শোভাযাত্রা বের করেন।

গজরা বাজার থেকে শুরু হয়ে, গজরা ইউনিয়নের আমুয়াকান্দি, নয়াকান্দি, কৃষ্ণপুর, বৈদ্যনাথপুর, ডুবগীসহ ইউনিয়নের প্রধান প্রধান সড়ক ও এলাকাগুলো প্রদক্ষিণ করে শোভাযাত্রা। এসময় ইউনিয়নের জনগণকে ঈদের শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। শ্রমিক লীগের পক্ষ থেকে মোটর শোভাযাত্রায় নেতৃত্ব দেন ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সুভাস চন্দ্র ভৌমিক ও স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে নেতৃত্বে দেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন চিশতি।

শোভাযাত্রায় আরো অংশ গ্রহন করেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুমন বেপারী, স্বেচ্ছাসেবক লীগ নেতা দুলাল মিয়া, মনজুর হোসেন, সোহরাব হোসেন, রতন, ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি সোহেল বেপারী, সাধারণ সম্পাদক মো. সেলিম ভুইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু বেপারী, সাংগঠনিক সম্পাদক জহির প্রধান, প্রচার সম্পাদক সেলিম প্রধান’সহ প্রায় পাঁচ শতাধিক নেতৃবৃন্দ।

এদিকে আসন্ন গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালিয়েছেন আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মো. মফিজুল ইসলাম। সম্প্রতি তিনি করোনা ভাইরাস মহামারীতে কর্মহীন গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। বিগত দিনে ইউনিয়নের বিভিন্ন গ্রামের মানুষকে সাহায্য সহায়তা করে আসছেন তিনি। মানুষের সেবায় কাজ করতে চান এবং গজরা ইউনিয়নবাসীর পাশে থাকতে চান মফিজুল ইসলাম।

তিনি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. নূরুল আমিন রুহুল ও তার ব্যক্তিগত পক্ষ থেকে গজরা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly

Related Posts