টাঙ্গাইলে মহাসড়কে মাইক্রোবাসে আগুন

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসে অপর একটি মাইক্রোবাস ধাক্কা দিলে আগুন লেগে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে একটি মাইক্রোবাস পুড়ে যায় এবং অপরটি ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়।
শনিবার (১ আগস্ট) ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ধরুন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম এ  তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়রা জানায়, ধরুন এলাকায় যাত্রীবাহী একটি মাইক্রোবাস মহাসড়কে থামিয়ে কয়েকজন লোক নামছিল। এই সময় উত্তরবঙ্গ থেকে অপর একটি মাইক্রোবাস এসে গাড়িটির পেছনে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। আর দাঁড়ানো অবস্থায় থাকা মাইক্রোবাসটিতে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
শফিকুল ইসলাম জানান, উত্তরবঙ্গ থেকে যাত্রীবাহী একটি মাইক্রোবাস ঢাকা যাওয়ার পথে মহাসড়কের দাঁড় করিয়ে কয়েকজন লোক নামছিল। এই সময় একই দিক থেকে অপর একটি মাইক্রোবাস এসে ওই মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। ঈদের নামাজ আদায় করার জন্য বের হচ্ছিলাম। এমন সময় খবর আসে মাইক্রোবাসে আগুন লেগেছে। পরে নামাজে না গিয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। তিনি আরও বলেন, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মাইক্রোবাসটির ব্যাপক ক্ষতি হয়েছে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending