‘আমায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে, বুঝবেন আত্মহত্যা করিনি’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ কঙ্গনা রানাউত ট্যুইট করে জানিয়েছেন, তাঁর বাড়িতে যদি কখনো তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে যেন সেটিকে আত্মহত্যা বলে ধরে নেওয়া না হয়।

কঙ্গনা রানাউতের টিম এই প্রসঙ্গে টুইট করেছেন, ” সবাই জানে। কিন্তু কেউ তার নাম নেবে না। সে করণ জোহরের বেস্ট ফ্রেন্ড, পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে, ভালোবেসে তাকে ছোট্ট পেঙ্গুইন বলে ডাকা হয়। কঙ্গনাও বলেছেন, আমায় যদি ঝুলন্ত অবস্থায় বাড়ি থেকে পাওয়া যায়, বুঝবেন আমি আত্মহত্যা করিনি।”

সুশান্তের ঘটনায় এই নতুন মোড় নিয়ে জল্পনা তৈরি হয়েছে। কোন নামজাদা ব্যক্তিত্ব সেই রাতে উপস্থিত ছিলেন তা নিয়ে উঠছে প্রশ্ন। কিন্তু এখনো কোনো কিছুরই কিনারা করতে পারেনি মুম্বই পুলিশ।

সম্প্রতি কঙ্গনা জানিয়েছেন, তিনি মনে করছেন আসল মুভি মাফিয়াদের দিক থেকে নজর ঘোরানোর জন্য রিয়াকে বলির পাঁঠা করা হচ্ছে না তো? কারণ রিয়ার একমাত্র নির্ভর করার মতন জায়গা ছিল সুশান্ত।

কঙ্গনা রানাউতের টিম একটি টুইট করে বলছে, “রিয়া যে অর্থলোভী তা নিঃসন্দেহে বলা যায়। কিন্তু তার অর্থের একমাত্র উৎস ছিলেন সুশান্ত। সুশান্তকে খুনের পর রিয়া সোজা আক্তার দের বাড়ি গেল। কেন? সুশান্তকে খুন করার পিছনে কি ওর যথেষ্ট কারণ রয়েছে? নাকি মাফিয়ারা ওকে ব্যবহার করেছে মাত্র? সুইসাইড গ্যাং ওকে বলির পাঠা করছে না তো?”

 

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending