আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ২ আগস্ট ২০২০ থেকে  আগস্ট ২০২০

দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল 

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)

গাড়ি কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে ঝগড়া বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগার আশঙ্কা রয়েছে। কারও উপকার করতে গিয়ে হেনস্থা হতে হবে। সন্তানদের নিয়ে কাজের জন্য দূরে যেতে হবে। কোনও বড় ভুল শেষ মুহূর্তে বন্ধুর জন্য সামলে নেবেন। বাড়িতে কোনও আনন্দের পরিবেশ পাবেন এই সপ্তাহে। সপ্তাহের মধ্য ভাগে বাড়িতে পূজাপাঠের জন্য আলোচনা। অফিসে জটিলতা বাড়বে। বাড়তি ব্যবসার চাপ বাড়তে পারে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল–২১ মে)

সপ্তাহের প্রথমে ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। বাজে খাবার খাওয়ার জন্য পেটের সমস্যা হতে পারে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। ব্যক্তিগত কারণে কর্মস্থানে অশান্তি বাধতে পারে। সংসারে খরচ বাড়ার জন্য চাপ বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে স্বামী-স্ত্রী অশান্তি বাধতে পারে। শরীর খুব ভাল যাবে না। সন্তানের জন্য ভাল খবর পাবেন।

মিথুন (২২ মে–২১ জুন)

সপ্তাহের প্রথমে বাড়তি কিছু খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। যাঁরা সরকারি কাজে ব্যস্ত থাকেন, তাঁদের জন্য খুব ভাল খবর আসতে চলেছে। পড়ে থাকা কাজ শেষ করুন, পরে কাজের চাপে সময় পাবেন না। অপরের ধিরে চলা আপনার পছন্দ হবে না। শত্রুর বাধা অপসারণ করতে মনের জোর দরকার। স্ত্রীর জন্য কোনও খরচ হতে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। ব্যবসা মধ্যম প্রকার যাবে। বাড়তি কোনও খরচ হতে পারে সপ্তাহের শেষের দিকে।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

এ সপ্তাহে কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। বাড়তি কথা আজ বিবাদ বাড়াতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। কোনও রকম অশান্তির মধ্যে পড়তে হতে পারে। কোনও ন্যায্য পাওনার জন্য অনেক সময় নষ্ট হতে পারে। যাঁরা পড়াশোনা নিয়ে থাকেন, তাঁদের জন্য ভাল সময়। মনে একটা অজানা ভয় কাজ করবে। প্রতিবেশীর সঙ্গে অশান্তি অনেক দূর পর্যন্ত যেতে পারে। বাইরের লোকের দ্বারা উপকার পেতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যাবে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)

সপ্তাহের প্রথম দিকে শরীর খুব একটা ভাল যাবে না। পেটের সমস্যা বাড়তে পারে। যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। বেড়াতে যাওয়ার ব্যবস্থা হতে পারে। কারও সঙ্গে ভাল যোগাযোগ হবে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে কর্মে কোনও রকম সাহায্য পেতে পারেন। অংশীদারি ব্যবসার দিকে খুব ভাল ভাবে নজর রাখুন। সপ্তাহের মধ্য ভাগে পরিবারে একটু ঝামেলা বাধতে পারে। জল থেকে এ সপ্তাহ একটু বিপদের যোগ রয়েছে। কারও কোনও কথায় ভরসা না করে একটু অপেক্ষা করুন। প্রেমের ক্ষেত্রে ভাল ফল পাবেন।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

এ সপ্তাহের প্রথম দিকে ব্যবসা একটু ভাল থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। বয়সে ছোট কারও কথা মেনে চললে বিপদে পড়তে পারেন ।কোনও জিনিস হারিয়ে যেতে পারে। কর্মস্থানে বাধার সামনে পড়তে হবে। কারও শরীরে সমস্যা নিয়ে ব্যস্ত হতে হবে। কাজের পরিধি বাড়তে পারে। বাড়িতে তুচ্ছ কারণে তুমুল অশান্তি হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে খুব ভাল যোগাযোগ হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল ভাবে নজর দিন। কর্মস্থানে কিছু পরিবর্তন হতে পারে। স্ত্রীকে নিয়ে বিবাদের যোগ রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

এ সপ্তাহে ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। ব্যবসায় চাপ আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম হওয়ার ফলে অসুস্থ হওয়ার আশঙ্কা। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। ভাই বা বোনের সঙ্গে অশান্তি। তৃতীয় ব্যক্তির দ্বারা সমঝোতা হতে পারে। লেনদেনের কাজ নিয়ে সময় নষ্ট হবে। বহু পরিশ্রমেও বেশি ফল পাবেন না। কাউকে কিছু বলতে হলে অপেক্ষা করুন, ফল ভাল হবে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় কিছু বাধার মুখে পড়তে হবে। বাড়ির বাইরে থেকে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। কর্মচারী নিয়ে সংসারে অশান্তি। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

সপ্তাহের প্রথম দিকে খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। কারও বিয়ে নিয়ে ব্যস্ত হতে হবে। কাজের চাপ বাড়তে পারে। বয়সে বড় কারও সঙ্গে অযথা তর্ক করবেন না। ব্যবসায় ভাল ফলের আশা করা যায়। সঞ্চয়ের যোগ আছে। প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি। সন্তানের সঙ্গে মাথা গরম করবেন না।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

এই সপ্তাহে কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধির ভুল হতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনায় আজ আপনি অনেক দূর যাবেন। শত্রুর জন্য অশান্তি হতে পারে। কোনও রকম বাজে চিন্তা আসতে পারে। ব্যবসায় নতুন করে অর্থ লাগাবেন না। উচ্চপদস্থ  ব্যক্তির জন্য কর্মস্থানে বিপদ থেকে মুক্ত হতে পারবেন। কোনও  প্রিয় ব্যক্তির কাছ থেকে কটু কথা শুনতে হতে পারে। বিবাহিত জীবন খুব ভাল যাবে না। নতুন কোনও কাজ শুরু করবেন না। প্রেমের ক্ষেত্রে খুব ভাল সাড়া পাবেন না। বাড়তি কিছু খরচ হতে পারে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

সপ্তাহের প্রথম দিকে কোনও কারণে বাড়তি উপার্জন হওয়ায় আনন্দ। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে কিছু সমস্যা থাকবে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে। গুরু জনের সঙ্গে অশান্তির আশঙ্কা। মাথা ঠাণ্ডান্ডা রেখে এই সপ্তাহে সব কাজ করতে হবে, না হলে বিপদ হতে পারে। কোনও নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও ভাল আশা পূরণ হওয়ার সম্ভাবনা। ধিরে চলাফেরা করুন, রক্তচাপ বাড়তে পারে। সন্তানের কাজের ব্যাপারে চেষ্টা। তৃতীয় কাউকে নিয়ে সংসারে অশান্তি বাড়বে। গান নিয়ে যাঁরা চর্চা করেন তাঁদের ভাল সুযোগ আসছে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

সপ্তাহের প্রথম দিকে কোনও কারণে আপনার মানহানি হতে পারে। কথার মাধ্যমে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই বা বোনের সম্পর্কে ফাটল ধরতে পারে। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। সাহসের সঙ্গে শত্রুর মোকাবিলা করুন, জয় নিশ্চিত। এই সপ্তাহে প্রচুর খরচ হতে পারে। বন্ধুর দ্বারা কোনও রকম সমস্যা হওয়ার আশঙ্কা। অতিরিক্ত পরিশ্রম দুর্বলতা ও অবসাদ ডেকে আনতে পারে। আপনার ব্যবহারের জন্য কাছের মানুষরা মুখ ঘুরিয়ে নিতে পারে। কর্মস্থানে ভাল নির্দেশের জন্য সম্মান বাড়বে। গুরু জনের সঙ্গে অযথা তর্ক বাঁধতে পারে। প্রেমের জীবন ভাল নয়। ব্যবসায় ভাল খবর আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

সপ্তাহের প্রথম দিকে চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট কেটে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়ির লোকের ভাল ব্যবহার আপনাকে আরও পরিশ্রমী করে তুলবে। অপ্রিয় সত্যি কথা বলবার জন্য কর্মস্থানে অশান্তি বাধতে পারে। পশ্চিম দিকের কোনও বন্ধুর সাহায্য পেয়ে আপনি উপকৃত হবেন। সপ্তাহের মধ্য ভাগে সব দরকারি কাজ মিটিয়ে নিন। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে না। সপ্তাহের শেষের দিকে সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও উপহার আসতে পারে। স্ত্রীর কাছে নরম মনোভাব রাখুন। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

-শ্রী জয়দেব

Print Friendly

Related Posts