‘রোদসী কৃষ্টিসংসার’ লালমোহন জন্মভূমি সংসদের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধের মূল্যবোধে উজ্জীবিত সাহিত্য সাংস্কৃতিক সংগঠন ‘বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসার’ লালমোহন জন্মভূমি সংসদের কার্যনির্বাহী কমিটি ২০২০-২০২২ গঠিত হয়েছে ।
রোদসীর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান কবি প্রভাষক শাহাবুদ্দিন রিপন শান সভাপতি, সংগীতশিল্পী ও শিক্ষক প্রবীর কুমার দে  সিনিয়র সহ-সভাপতি, নাট্যশিল্পী ও সংগঠক মো. শাহাবুদ্দিন মিয়া সাধারণ সম্পাদক ও মানবাধিকার কর্মী জাকির হোসেন জুয়েল সাংগঠনিক সম্পাদক এবং নাট্যশিল্পী ও শিক্ষক মো. ইয়াছিন সিরাজীকে অনুষ্ঠান ও প্রশিক্ষণ সম্পাদক করে গঠিত হয়েছে বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসার লালমোহন জন্মভূমি সংসদের ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- তারেকুল ইসলাম খালেক ও মোঃ ইউসুফ মনজু (সহ-সভাপতি), জাহিদুল ইসলাম দুলাল ও রফিকুল ইসলাম মলিন (যুগ্ম সম্পাদক), মনিরুজ্জামান রতন (অর্থ সম্পাদক), এমরান হাসান আলীম (দপ্তর সম্পাদক), মিজান হাওলাদার (তথ্য ও গবেষণা সম্পাদক), দিলরুবা জাহান আরজু (শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক), হোসেন আরা নাহার (বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক), সৈকত মজুমদার (সাংস্কৃতিক সম্পাদক), লিটন কুমার রায় (প্রচার ও প্রকাশনা সম্পাদক), শিলা রাণী দে ( মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক), নিয়াজ মেহেদী (ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক), পাপিয়া বিশ্বাস (ধর্ম ও আপ্যায়ন সম্পাদক) এবং নির্বাহী সদস্যগণ হলেন- মোঃ মোজাম্মেল হক, শিলা রাণী দাস, মোহাম্মদ ফিরোজ, মহিন খাঁন, নার্গিস ইসলাম, ইমরান আকরাম, মাহতাব উদ্দিন মিরাজ শান, মোঃ শাকিল শান, ইব্রাহিম আকাশ, মোঃ রিমন কাজী, প্রতিভা রাণী তৃণা , ফারিয়া তাসনিম দিশা, তৃণা কবিরাজ এবং পুর্ণিমা আক্তার লিনা ।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending