শুধু স্বপ্নে মেসিকে আটকানো সম্ভব: নাপোলির কোচ গ্যাটুসো

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ লিওনেল মেসিকে আটকানো দুরূহ কাজ। বিশ্বের প্রায় সব ডিফেন্ডার তাকে আটকাতে কখনো না কখনো হিমশিম খেয়েছেন।

মেসিকে সামনে পেলে অনেকেই তালগোল পাকিয়ে ফেলেছেন। যে কোনো ডিফেন্ডারের জন্য এ কাজটা কঠিন চ্যালেঞ্জের। প্রতিপক্ষ শিবিরে মেসি থাকা মানেই বিরুদ্ধ সময়কে সঙ্গী করা। তাইতো নাপোলির কোচ গেনারো গ্যাটুসো জানালেন, মেসিকে শুধু স্বপ্নে বা প্লেস্টেশনে আটকানো সম্ভব!

চ্যাম্পিয়নস লিগের ম্যাচের ঠিক আগে মেসিকে নিয়ে এমন মন্তব্য করেছেন গ্যাটুসো। আগামী ৮ আগস্ট শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হবে নাপোলি ও বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে দুই দলের ম্যাচটি অনুষ্ঠিত হবে। প্রথম লেগ ১-১ গোলে ড্র হয়েছিল।

মেসিকে নিয়ে জানতে চাইলে সাবেক এসি মিলানের মিডফিল্ডার গ্যাটুসো বলেন, ‘শুধু স্বপ্নে মেসিকে আটকানো সম্ভব। অথবা প্লেস্টেশনে। যদি আমার ছেলের সঙ্গে নাপোলি ও বার্সেলোনার ম্যাচ খেলি তাহলে তাকে ধরার চেষ্টা করবো।‘

শনিবার সিরি-আ লিগ শেষ করেছে নাপোলি। ৩-১ গোলে হারিয়েছে লাজিওকে। বার্সেলোনার বিপক্ষে মাঠে নামার আগে বড় এ জয়ের আত্মবিশ্বাস কাজে আসবে বলে বিশ্বাস করেন নাপোলির কোচ। তার ভাষ্যে,‘বার্সেলোনা ও লাজিও দুইটি ভিন্ন দল। তাদের বিপক্ষে ভিন্ন পরিকল্পনা নিয়ে খেলতে হয়। লাজিও কৌশল ও শারীরিক স্কিলে এগিয়ে। বার্সেলোনা মানেই দুর্দান্ত সব ফুটবলার ও তাদের অসাধারণ ফুটবল। নিশ্চিতভাবেই ম্যাচটি ভিন্ন। তবে জয়ের আত্মবিশ্বাস সব সময়ই কাজে দেয়। দল হিসেবে আমাদেরকে ভালো খেলতে হবে। তাহলে আমরা সুযোগ সৃস্টি করতে পারব। আমাদেরকে চনমনে থাকতে হবে তাহলে নিজেদের সেরাটা খেলতে পারব।’

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending