করোনায় মারা গেছেন টেলিভিশনের সাবেক জি এম মো. বরকতউল্লাহ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক জি এম মো. বরকতউল্লাহ। তিনি অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবা। স্ত্রী জিনাত বরকতউল্লাহও একজন জনপ্রিয় নৃত্যশিল্পী হিসেবে পরিচিত।

আজ (৩ আগস্ট) সকাল ৯টায় নগরীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

এর আগে বিজরী বরকতউল্লাহ তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন—আমার বাবা মো. বরকতউল্লাহ করোনায় আক্রান্ত। বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। এই মুহূর্তে তিনি ভেন্টিলেশনে রয়েছেন। সবাই বাবার জন্য দোয়া করবেন।

তিনি নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের জনপ্রিয় নাটক ‘কোথাও কেউ নেই’-এর প্রযোজক ছিলেন।

মো. বরকতউল্লাহর মৃত্যুতে শোবিজ অঙ্গনের অনেক তারকাই শোক প্রকাশ করেছেন। বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা লিখেছেন—প্রখ্যাত নির্মাতা ও টিভি ব্যক্তিত্ব মো. বরকতউল্লাহ আজ সকালে মারা গেছেন। বরকত ভাই, আপনি ট্রেন্ডসেটার ছিলেন। আপনার কাছ থেকে এতকিছু শিখেছি…বিদায় বেলাটা সত্যি কঠিন। পলি আপা, কাজোরি, বিজরীকে সান্ত্বনা দেওয়ার মতো ভাষা আমার জানা নাই। শান্তিতে ঘুমান বরকত ভাই। আমি সবসময়ই বলি, আমাদের আবার দেখা হবে। শুধু সময়ের অপেক্ষা মাত্র।

অভিনেত্রী তানভীন সুইটি লিখেছেন—বাংলাদেশ টেলিভিশনের সাবেক প্রযোজক, সাবেক জিএম, বিজরী বরকতউল্লাহর বাবা আমাদের প্রিয় আঙ্কেল আর নেই। তার আত্মার শান্তি কামনা করি। এছাড়া সংগীতশিল্পী সামিনা চৌধুরী, অভিনেতা কচি খন্দকার, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী জয়া আহসানসহ অনেকে শোক প্রকাশ করছেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending