টাঙ্গাইলে করোনায় আক্রান্ত বেড়ে ১৭৪২

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে বেড়েই চলছে করোনা শনাক্তের রোগীর সংখ্যা। আর এতে করে জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে। টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৭৪২ জনে।
বৃহস্পতিবার (৬ আগস্ট)  দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
 নতুন শনাক্তদের মধ্যে সদরে ৫ জন, নাগরপুরে ১ জন, বাসাইলে ৩ জন, কালিহাতীতে ৩ জন, ঘাটাইলে ৪ জন, ভূঞাপুর উপজেলায় ৪ জন রয়েছেন।
টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত গতকাল বুধবারের নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ২০ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ২৯ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৭৪ জন। চিকিসাধীন রয়েছেন ৬৩৯ জন।
সূত্র আরও  জানান, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। জেলায় এপ্রলি মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর চলতি মাসে ১০৪ জনের করোনা শনাক্ত হয়। মাসভিত্তিক করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে। নতুনদের মধ্যে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও এবং ঘাটাইল থানার এসআই করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া কালিহাতী উপজেলায় স্বাস্থ্যকর্মী এবং বাসাইল উপজেলায় আরেকজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।
Print Friendly

Related Posts