টাঙ্গাইলে পুলিশ-সাংবাদিকসহ নতুন শনাক্ত ৫১, মৃত্যু ১

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও ৫১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৭৯৩ জনের।
শুক্রবার (৭ আগস্ট)  দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নতুন শনাক্তদের মধ্যে সদরে ২১ জন, কালিহাতীতে ১ জন, ঘাটাইলে ৮ জন, সখীপুরে ৯ জন, মির্জাপুরে ১ জন, দেলদুয়ারে ২ জন, গোপালপুরে ২ জন, ধনবাড়ীতে ৩ জন, মধুপুর উপজেলায় ৪ জন রয়েছেন। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩০ জনের মৃত্যু হলো।
টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত গতকাল বৃহস্পতিবারের নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ৫১ জনের দেহে করোনা শনাক্ত হয়। এদের মধ্যে ১ জনের মৃত্যু হয়। এ পর্যন্ত জেলায় মোট ৩০ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১১৩ জন। চিকিসাধীন রয়েছেন ৬৫০ জন। নতুনদের মধ্যে সখীপুর উপজেলার ৭নং ওয়ার্ডের মন্দিরপাড়া এলাকায় গীরিস চন্দ্র কর্মকারের মৃত্যু হয়। তিনি গত বুধবার উপসর্গ নিয়ে মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরদিন বৃহস্পতিবার ঢাকায় প্রেরণ করা হয়। পরে আজ তার নমুমার ফলাফলে পজিটিভ আসে। এছাড়া একই উপজেলার দৈনিক যুগান্তরের প্রতিনিধি এবং তার স্ত্রীর করোনা শনাক্ত হয়েছে।
অপরদিকে ঘাটাইল থানার এএসআই এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী পরিদর্শক আক্রান্ত হয়েছেন।  মির্জাপুরে পুলিশ ট্রেনিং সেন্টারের একজন এসআই করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৯৮ জন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হলো। জেলার বিভিন্ন থানা ও পুলিশ লাইনের ৪৩ জন এবং পুলিশ ট্রেনিং সেন্টারের ৩৪ জন ও ওই ট্রেনিং সেন্টারের ২০ জন প্রশিক্ষণার্থী আক্রান্ত হয়েছেন।
Print Friendly

Related Posts