এমপি শাওনের উদ্যেগে দু’শ বিদ্যালয় প্রাঙ্গনে গাছের চারা রোপণ

খন্দকার জাফর আহমদ (নোমান) : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এমপি শাওনের উদ্যেগে  লালমোহন উপজেলার প্রায় দুইশত স্কুল প্রাঙ্গনে কয়েক হাজার গাছের চারা রোপণ করা হয়েছে।

রোববার (৯ আগস্ট) ভোলা-৩-আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক প্রাঙ্গণে গাছের চারা রোপণন করে বৃক্ষরোপন কর্মসূচী-২০২০ উদ্বোধন করেন।

কর্মসূচির অংশ হিসেবে স্কুল শিক্ষার্থীদের গাছ লাগানোর প্রতি আগ্রহ জন্মানোর জন্য লালমোহন উপজেলার দু’শ স্কুল প্রাঙ্গনে পঞ্চাশটি করে প্রায় দশহাজার বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করা হয় এমপি শাওনের উদ্যেগে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, এমপি শাওনের বড় ছেলে ইশরাক চৌধুরী নাওয়ালসহ লালমোহন উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

এছাড়াও গত ৮ আগস্ট বঙ্গবন্ধুর সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রত্নগর্ভা শ্রদ্ধেয় মা বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে লালমোহনের ২০জন গরীব প্রশিক্ষনপ্রাপ্ত নারীদের হাতে ২০টি সেলাই মেশিন তুলে দেন এমপি শাওন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending