ভোলায় সমবায় ব্যাংকের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটির গঠন

ভোলা প্রতিনিধি: ভোলায় সমবায় ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।  শনিবার জেলা কার্যালয়ে সম্মেলনের মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন সিরাজুল ইসলাম খাঁন।
এসময় মো: মাইনুল ইসলাম জুয়েলকে সহ-সভাপতি, মো. ইউসুফ হাওলাদার, মো. কামরুল ইসলাম, মো. বিল্লাল হোসেন, মো. তোয়াহাকে কার্যনির্বাহী সদস্য করে কমিটি ঘোষণা করা হয়। এ নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় এই প্যানেলটি কমিটি ঘোষণা করা হয়।
নির্বাচন পরিচালনা করেন আব্দুল মতিন সভাপতি নির্বাচন কমিটি ও উপজেলা সমবায় অফিসার চরফ্যাশন,  মো. মিজানুর রহমান সদস্য নির্বাচন কমিটি ও উপজেলা সমবায় অফিসার বোরহানউদ্দিন, মো. এনামুল হক সদস্য নির্বাচন কমিটি ও পরিদর্শক জেলা সমবায় কার্যালয় ভোলা।
কমিটি ঘোষণা দেওয়ার পরে ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপুর নেতৃত্বে সাংবাদিকবৃন্দ জেলা সমবায় ব্যাংক লিঃ এর নবনিযুক্ত কমিটিকে ফুলেল সম্বর্ধনা জানান।
এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক ও ভোলা জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোকাম্মেল হক মিলন, শহীদ তালুকদার, এনটিভির ভোলার স্টাফ রিপোর্টার আফজাল হোসেন, ভোলা নিউজের প্রকাশক সম্পাদক এ্যাড  মনিরুল ইসলাম, একুশে টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, ভোলার সাংস্কৃতিক জগতের প্রিয় মুখ তানহা তালুকদার বাঁধন, দৈনিক কালবেলার ভোলা প্রতিনিধি মনিরুল ইসলাম, এটিএন বাংলার ভোলা প্রতিনিধি সিদ্দিকউল্লাহ, ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসেন, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি অনিক আহম্মেদ, ভোলার বাণীর স্টাফ রিপোর্টার ইয়ামিন হোসেন, ভোলা নিউজ এর স্টাফ রিপোর্টার মঞ্জু ইসলাম, টিপু সুলতান প্রমুখ।
Print Friendly

Related Posts