টাঙ্গাইলে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে করোনাভাইরাসের শনাক্তের সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২ হাজার ৫৯৪ জনের দেহে করোনা শনাক্ত হলো ।
সোমবার (৩১ আগস্ট) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান শনাক্ত  হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নতুন  শনাক্তদের মধ্যে সদরে ১৩ জন,  ভুঞাপুরে ১৬ জন, সখীপুরে ১৪ জন, ধনবাড়ী ১৩ জন, মির্জাপুরে ১০ জন, মধুপুর, নাগরপুর, দেলদুয়ার ও ঘাটাইল উপজেলায় ১ জন করে রয়েছেন। এ দিকে করোনায় জেলায় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট ৪৫ জনের মৃত্যু হলে।
সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত গতকাল রোববারের ২৫১টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে আরও ৭০ জনের করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ৪৫ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭৮০ জন। চিকিসাধীন রয়েছেন ৭৬৯ জন।
সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনা শনাক্তের  সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয় বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর চলতি মাসে আজ পর্যন্ত ৯৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। মাস ভিত্তিক করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে। নতুনদের মধ্যে সখীপুর উপজেলার বড়চওনা শাহজালাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা, সখীপুর থানার (উপ-পরিদর্শক) এসআই এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্সও আক্রান্ত হয়েছেন। প্রসঙ্গত, করোনায় টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক, সংসদ সদস্য, সিভিল সার্জন, মেয়র, প্যানেল মেয়র, অতিরিক্ত পুলিশ সুপার, ইউএনও, উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গের করোনা শনাক্ত হয়েছেন।
Print Friendly

Related Posts