আসুন আমরা সবাই মিলে সমাজ সাজাই: সদর সার্কেল রবিউল ইসলাম

হবিগঞ্জ প্রতিনিধি : অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম বলেন প্রভাবশালী দুইটি পক্ষ। হাজার হাজার লোকজন। হাতে দেশীয় অস্ত্রশস্ত্র। শুরু হয় রক্তক্ষয়ী সংঘর্ষ। পরিস্থতি হয়ে যায় ভয়াবহ। দুইপক্ষের লোকজন যখন রক্তের খেলায় মেতেছিল ঠিক সেই মূহুর্তে আমার নেতৃত্বে হবিগঞ্জ জেলা পুলিশ পুলিশের একটি টিম জীবনবাজী রেখে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেঁচে যায় অনেক প্রাণ। পুলিশের তৎপরতায় রণক্ষেত্রের স্বানিধ্য থেকে ফিরে আসে দরিয়াপুরবাসী।

২৮ আগস্ট এমনই একটি ঘটনা সংঘটিত হয়েছিল হবিগঞ্জ উপজেলার নিজামপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামে। শিল্প প্রতিষ্ঠানের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রভাবশালী ব্যক্তিদের ইন্দনে দুটি পক্ষের মধ্যে শুরু হয় রক্তক্ষয়ী সংঘর্ষ। পুলিশী তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণ হলেও উভয়পক্ষের মধ্যে থমথমে পরিবেশ বিরাজ করতে থাকে।

পরিস্থিতি স্বাভাবিক করতে সোমবার (৩১ আগস্ট) বিকেলে আমার নির্দেশে হবিগঞ্জ পুলিশ দরিয়াপুর সাকিনে উঠান বৈঠকের আয়োজন করা হয়। হাজার হাজার লোকজনদের উপস্থিতিতে উঠান বৈঠকের কার্যক্রম শুরু হয়। পুলিশী প্রচেষ্টায় উপস্থিত গণ্যমান্য ব্যক্তিদের সম্মিলিত উদ্যেগে পরিস্থিতি স্বাভাবিক হয়।

আসুন আমরা সবাই মিলে সমাজ সাজাই। কারো ব্যক্তি স্বার্থে অপরাধ নয়, দেশের স্বার্থে অপরাধ প্রতিরোধ করি। কারো ইন্দনে নয়, নিজের জ্ঞানে চলি।

এম এম চৌধুরী/এইচ

Print Friendly

Related Posts