প্রণব মুখার্জী ছিলেন বাংলাদেশের একজন মহান বন্ধু

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ভারতের সাবেক রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখার্জী ভারতরত্ন-এর তিরোধানে বিসিএস মুক্তিযোদ্ধা ও মুজিবনগর অফিসার ও কর্মচারী সমিতির পক্ষ থেকে মহাসচিব মোহাম্মদ মুসা গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

সোমবার শোকবার্তায় তিনি বলেন, “শ্রী প্রণব মুখার্জী ছিলেন বাংলাদেশের একজন মহান বন্ধু ও মহত্তম শুভাকাঙ্খী। বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধাদের কাছে তিনি ছিলেন তাঁদের বলিষ্ঠ সমর্থক। বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধা ও মহান শহীদ পরিবারের জন্য তাঁর সাহায্য ও সহানুভূতির কথা আমরা কখনো বিস্মৃত হবো না।”

শোকবাণীতে জনাব মুসা আরো বলেন, “বাংলাদেশের মুক্তিযুদ্ধের আদর্শে সমাজ ব্যবস্থা নির্মাণে এবং বাংলাদেশের সকল সঙ্কটে মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী জনগণের ও সরকারের পাশে সবসময় হিমালয়ের মতো এসে তিনি দাঁড়িয়েছেন এবং সমর্থন জুগিয়েছেন। তাঁর তিরোধানে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী জনগণ একজন মহান বন্ধুকে হারালো। বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধা ও মুজিবনগর অফিসার ও কর্মচারীরা এবং বাংলাদেশের মহান শহীদ পরিবার তাঁদের একজন পরম শ্রদ্ধেয় হিতৈষীকে হারালো। মু্ক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী বাঙালি জাতির জন্য তাঁর অফুরন্ত সমর্থন বহু বিপদসঙ্কুল মুহূর্তে বাঙালি জাতিকে সঙ্কটমুক্ত করেছে।”

সমিতির সদস্যরা শ্রী প্রণব মুখার্জীর বিদেহী আত্মার শান্তি কামনা করছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি জানাচ্ছেন।

উপরের ছবি: ভারতের রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখার্জীর সান্নিধ্যে সহধর্মিনী শেখ রেহেনাসহ বিসিএস মুক্তিযোদ্ধা ও মুজিবনগর অফিসার ও কর্মচারী সমিতির মহাসচিব মোহাম্মদ মুসা

বাংলাদেশের মহান বন্ধু শ্রী প্রণব মুখার্জী সুস্থ হোন, দীর্ঘজীবী হোন

Print Friendly

Related Posts