ধামরাইয়ে সাংবাদিক জুলহাস হত্যা, দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন

মো. রাসেল হোসেন: বেসরকারী টিভি চ্যানেল বিজয় টিভির ধামরাই প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনকে হত্যাকান্ডের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন কর্মরত বিভিন্ন সাংবাদিকরা। এই হত্যাকান্ডে জড়িত সকল অপরাধীদের গ্রেপ্তার জন্য পুলিশকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় সাংবাদিকরা।

এর আগে প্রেসক্লাবের হল রুমে সাংবাদিক জুলহাস উদ্দিনের স্বরণে এক মিনিট নিরবতা পালন করেন এবং কালো ব্যাচ পরিধান করেন।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ধামরাই প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে নিহতের স্বজন ও ধামরাইসহ বিভিন্ন জেলায় কর্মরত সাংবাদিকরা অংশ গ্রহন করেন। এদিকে জুলহাস হত্যাকান্ডে আটক শাহীন ও মোয়াজ্জেমকে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এঘটনায় ৫ জনকে আসামী করে ধামরাই থানায় মামলা দায়ের করেছেন নিহতের বোন রিনা আক্তার।

এসময় মানবন্ধনে অংশগ্রহনকারীরা, এই হত্যাকান্ডের জড়িতের দ্রুত শাস্তির দাবী জানানো হয়। পাশাপাশি এই হত্যাকান্ডে ইন্ধনদাতা ও আর যারা জড়িত আছে তাদের গ্রেপ্তার দাবী তোলা হয়।

নিহতের বোন রিনা আক্তার জানান, ২য় স্ত্রী সোমা আক্তারকে বিয়ে করার পর থেকেই জুলহাস উদ্দিনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো। পরে তাকে হত্যার পরিকল্পনা করে সোমার বাবা ও তার সাবেক স্বামীসহ কয়েজন। তারা পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে। দুইজন আটক আটক হলেও পরিকল্পনাকারীরা এখনো আটক হয়নি। তাদের দ্রুত গ্রেপ্তার করার হউক।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার দুপুরে ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যানে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয় সাংবাদিক জুলহাস উদ্দিনকে। এসময় দুই হত্যাকারীকে স্থানীয় আটক করে পুলিশে সোপার্দ করে।

Print Friendly
User Rating: 5.0 (2 votes)
Sending