টাঙ্গাইলে আরও ৪৫ জনের দেহে করোনা শনাক্ত, মৃত্যু আরও ১

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে বেড়েই চলছে করোনা ভাইরাসের শনাক্তের সংখ্যা। টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৭২৫ জনে।

নতুন শনাক্তদের মধ্যে সদরে ৪ জন, সখীপুরে ১৩ জন, গোপালপুরে ৫ জন, ঘাটাইলে ৪ জন, মির্জাপুরে ৯ জন, মধুপুরে ১ জন এবং ভূঞাপুর উপজেলায় ৯ জন রয়েছেন।এদিকে করোনায় টাঙ্গাইলে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট জেলায় মোট ৪৮ জনের মৃত্যু হলো।

শুক্রবার টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত ১৯৮টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে আরও ৪৫ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ৪৮ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮৯৪ জন। চিকিসাধীন রয়েছেন ৭৮৩ জন।

সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয় বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন, জুলাই মাসে ১০২৬ জন এবং আগস্ট মাসে ৯৫৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর চলতি মাসে আজ পর্যন্ত ১৩১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মাস ভিত্তিক করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে। নতুন শনাক্তদের মধ্যে সখীপুর উপজেলায় আওয়ামী লীগ নেতা এবং সোনালী ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে।

 

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending