নাগরপুরে অজ্ঞাত তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে অজ্ঞাত এক তরুণীর (২২) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ।

রবিবার (০৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলিয়ার ধলেশ্বরী নদীর মোহনা থেকে লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার ওসি আলম চাঁদ।

পুলিশ জানায়, রবিবার সকালে স্থানীয় লোকজন নৌকায় নদীতে মাছ ধরতে গেলে অজ্ঞাত তরুণীর লাশ নদীতে বাশেঁর সাথে আটকা থাকা অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ জানায়, আগদিঘুলিয়ার ঠাকুর দাস মন্ডলের বাড়ির পশ্চিম পাশে ধলেশ্বরী নদীতে অজ্ঞাত মহিলার লাশটি ভাসছিল। তার দেহ পচাঁ, ফোলা ও দূর্গন্ধযুক্ত, চামড়া নেই, মাথার চুল উঠে খুলি বেড়িয়ে গেছে, নিচের পাটির দাঁত নেই। নিহতের পরনে ছিল কালো রংয়ের জিন্স প্যান্ট ও গোলগলা হাফহাতা গেঞ্জি।

নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লাশটি অন্য এলাকা থেকে নদীতে ভেসে এসেছে। নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিতে কাজ চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

Print Friendly

Related Posts