লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পরিচিতি সভা

রিপন শান : বন্ধ হলে দুর্নীতি, আসবে দেশের প্রগতি- এই প্রত্যয়ে ভোলার লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
কমিটির নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব আবদুর রব মাস্টার এর সভাপতিত্বে এবং পূনঃনির্বাচিত সাধারণ সম্পাদক কবি শাহাবুদ্দিন রিপন শান এর স্বাগত বক্তব্য ও সঞ্চালনায় ৮ সেপ্টেম্বর বিকাল ৫টায় লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিরোধ কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ছিদ্দিক হায়দার, সহ-সভাপতি আব্দুল খালেক সওদাগর, সদস্য আনোয়ার রাব্বি, সদস্য মাওঃ মোঃ নুরুল্যাহ, সদস্য সুলতানা আক্তার, জাহিদুল ইসলাম দুলাল।
সভায় বক্তারা বলেন- লালমোহনকে যে কোন প্রকার দুর্নীতি থেকে মুক্ত রাখতে সম্ভাব্য সবরকম সামাজিক কর্মসূচি পালন করবে লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। দুর্নীতি নয়  চাই দেশপ্রেম এবং সততাই সর্বাৎকৃষ্ট পন্থা- এই নীতিতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশ সরকার ও দুর্নীতি দমন কমিশনের নির্দেশনা মোতাবেক দেশ ও মানুষের জন্য কাজ করবে এই কমিটি।
উল্লেখ্য, দুর্নীতি দমন কমিশনের সহায়ক নাগরিক সংগঠন লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নবনির্বাচিত কমিটি গত ১ সেপ্টেম্বর ২০২০  তারিখ থেকে আগামী ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবে।
Print Friendly

Related Posts