আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সেপ্টেম্বর ২০২০ থেকে ১২ সেপ্টেম্বর ২০২০
দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল 

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)
স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। কাউকে উপকার করতে গিয়ে হেনস্থা হতে হবে। কাজের জন্য সন্তানদের নিয়ে দূরে যেতে হবে। বন্ধুর জন্য কোনও বড় ভুল সামলে নিতে পারবেন। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। সপ্তাহের মধ্য ভাগে বাড়িতে পূজাপাঠ নিয়ে আলোচনা। ব্যবসায় চাপ বাড়তে পারে। অফিসে জটিলতা বাড়বে। আবেগপ্রবণ না হয়ে বাস্তববাদি হওয়া দরকার। স্ত্রীর সঙ্গে অশান্তি। বাড়তি ব্যবসা নিয়ে চাপ বাড়তে পারে।
বৃষ (২১ এপ্রিল–২১ মে)
বাজে খাবার খেয়ে পেটের সমস্যা বাড়তে পারে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। নতুন বন্ধুর পেতে পারেন আজ। ব্যক্তিগত কারণে কর্মস্থানে অশান্তি বাধতে পারে। সংসারের খরচ বাড়ায় চাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুকে হারাতি পারবেন। আগুন থেকে একটু সাবধান থাকুন। সপ্তাহের মধ্য ভাগে প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাধতে পারে। সপ্তাহের শেষের দিকে স্বামী-স্ত্রী অশান্তির আশঙ্কা। শরীর খুব ভাল যাবে না। সন্তানের জন্য ভাল খবর পাবেন।
মিথুন (২২ মে–২১ জুন)
কোনও ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। সরকারি কর্মচারী বা সরকারি কাজের সঙ্গে যুক্তরা খুব ভাল খবর পেতে পারেন। পড়ে থাকা কাজ শেষ করুন, পরে কাজের চাপে সময় পাবেন না। অপরের ধিরে চলা আপনার পছন্দ হবে না। শত্রুর কোনও বাধা অপসারণ করতে মনের জোর দরকার হবে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে।
কর্কট (২২ জুন–২২ জুলাই)
নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা চিন্তা বাড়াবে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। তবে অশান্তিরও যোগ কয়েছে। ন্যায্য পাওনার জন্য অনেক সময় নষ্ট হতে পারে। যাঁরা পড়াশোনা করেন, তাঁদের জন্য ভাল সময়। মনে একটা অজানা ভয় কাজ করবে। প্রতিবেশীর সঙ্গে অশান্তি অনেক দূর পর্যন্ত যেতে পারে। বাইরের কারও কাছ থেকে উপকার পেতে পারেন। স্ত্রীর সঙ্গে  বিবাদ মিটে যাবে।
সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)
অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। কোথাও বেড়াতে যাওয়ার ব্যবস্থা হতে পারে। কারও সঙ্গে  যোগাযোগ ভাল হবে। কাজের ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে সাহায্য পেতে পারেন। অংশীদারি ব্যবসার দিকে খুব ভাল ভাবে নজর রাখুন। সপ্তাহের মধ্য ভাগে পরিবারে একটু ঝামেলা বাধতে পারে। জল থেকে এই সপ্তাহ বিপদের আশঙ্কা আছে। অপরের কোনও কথায় ভরসা না করে একটু অপেক্ষা করুন। প্রেমে ভাল ফল পাবেন।
কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। অল্প বয়সিদের কথা শুনলে বিপদে পড়তে পারেন। কোনও জিনিস হারিয়ে যেতে পারে। কর্মস্থানে বাধা আসতে পারে। কারও শরীরের সমস্যা নিয়ে ব্যস্ত হতে হবে। কাজের পরিধি বাড়তে পারে। বাড়িতে তুচ্ছ কারণে তুমুল অশান্তি বাধতে পারে। সপ্তাহের মধ্য ভাগে খুব ভাল যোগাযোগ আসতে পারে। ব্যবসার দিকে খুব ভাল ভাবে নজর দিন। কর্মস্থানে কিছু পরিবর্তন ঘটতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির যোগ রয়েছে।
তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
অতিরিক্ত পরিশ্রমে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। ভাই বা বোনের অশান্তি তৃতীয় ব্যক্তির সমঝোতায় মিটে যেতে পারে। লেনদেনের কাজ নিয়ে সময় খরচ হবে। বহু পরিশ্রমেও ফল বেশি পাবেন না। কাউকে কিছু বলতে হলে অপেক্ষা করুন, ফল ভাল হবে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় কিছু বাধার মুখে পড়তে হবে।
বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
আইনি কাজে সাফল্য পেতে পারেন। কারও বিয়ে নিয়ে ব্যস্ত হতে হবে। কাজে কোনও রকম চাপ বাড়তে পারে। বাড়িতে পূজাপাঠে আনন্দের পরিবেশ। বয়সে বড় কারও সঙ্গে  অযথা তর্ক করবেন না। ব্যবসায় ভাল ফলের আশা করা যায়। সঞ্চয়ের যোগ আছে। প্রেম নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। বড় দাদার সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। সন্তানের সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলবেন না।
ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
এই সপ্তাহে বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনায় আজ আপনি অনেক দূর পর্যন্ত যাবেন। এই সপ্তাহে শত্রুর জন্য অশান্তির আশঙ্কা রয়েছে। কোনও রকম বাজে চিন্তা আসতে পারে। ব্যবসায় নতুন বিনিয়োগ করবেন না। উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মস্থানে বিপদ মুক্ত হতে পারবেন। কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে খারাপ কথা শুনতে হতে পারে। বিবাহিত জীবন খুব ভাল যাবে না। নতুন কোনও কাজ শুরু করবেন না। প্রেমের ক্ষেত্রে খুব ভাল সাড়া পাবেন না। বাড়তি কিছু খরচ হতে পারে।
মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
শরীরে কিছু সমস্যা হতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে। মাথা ঠান্ডা রেখে এই সপ্তাহে সব কাজ করতে হবে, না হলে বিপদ বাড়তে পারে। কোনও নতুন খবর আনন্দ বাড়াতে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও আশা পূর্ণ হতে পারে। ধিরে চলাফেরা করুন, রক্তচাপ বাড়তে পারে। সন্তানের কাজের ব্যাপারে চেষ্টা করুন। তৃতীয় কাউকে নিয়ে সংসারে অশান্তি বাড়বে। গায়ক, সঙ্গীতকারদের সামনে ভাল সুযোগ আসছে।
কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
ভাই বা বোনের সঙ্গে সম্পর্কে ফাটল ধরতে পারে। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। সাহসের সঙ্গে শত্রুর মোকাবিলা করুন, জয় নিশ্চিত। এই সপ্তাহে প্রচুর খরচ হতে পারে। বন্ধুর জন্য সমস্যায় পড়তে পারে। অতিরিক্ত পরিশ্রম দুর্বলতা ও অবসাদ আনতে পারে। আপনা ব্যবহারের জন্য কাছের মানুষরা মুখ ঘুরিয়ে নিতে পারে। অফিসে সম্মান বাড়তে পারে। গুরু জনের সঙ্গে অযথা তর্ক বাধতে পারে। প্রেমের জীবন ভাল হবে না। ব্যবসায় ভাল খবর আসতে পারে।
মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়ির লোকের ভাল ব্যবহার আপনাকে আরও পরিশ্রমী করে তুলবে। অপ্রিয় সত্য কথা বলবার জন্য কর্মস্থানে অশান্তি বাধতে পারে। পশ্চিম দিকের কোনও বন্ধুর সাহায্য পেয়ে আপনি উপকৃত হবেন। সপ্তাহের মধ্য ভাগে সব দরকারি কাজ মিটিয়ে নিন। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে না।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending