গুমাই নদীতে ট্রলারডুবি, ১১ জনের লাশ উদ্ধার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় গুমাই নদীতে যাত্রীবাহী একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন রয়েছেন আরও ২৫ জন।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার বরখাপন ইউনিয়নের রাজনগর গ্রাম সংলগ্ন গুমাই নদীতে বালুবাহী বড় নৌকার ধাক্কায় যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলারমধ্যনগর থেকে সকালে যাত্রী নিয়ে ট্রলারটি কলমাকান্দা হয়ে নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোনা যাচ্ছিল।

এখন পর্যন্ত নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে জানা গেছে, তাদের সবার বাড়ি ধর্মপাশার মধ্যনগর থানার কামাউড়া গ্রামে।

কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা জানান, সুনামগঞ্জের মধ্যনগর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ট্রলারটি নেত্রকোনার ঠাকুরাকোনর উদ্দেশে রওয়ানা দেয়। কলমাকন্দার রাজনগর এলাকায় পৌঁছালে বালুবাহী ট্রলারের সঙ্গে ধাক্কা লাগলে এ ঘটনা ঘটে। ডুবে যাওয়া ট্রলারটিতে ৩৬ জন যাত্রী ছিল বলে জানান তিনি। বাকিদের উদ্ধারে তৎপরতা চলছে।

কলমাকান্দা থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ট্রলারডুবির খবর পেয়ে তিনি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী জানান, ট্রলাডুবিতে ৯- ১০ জনের মৃত্যুর কথা তিনি শুনেছেন। ঘটনাস্থলে যাচ্ছেন। সঠিক তথ্য পরে জানাতে পারবেন।

Print Friendly

Related Posts