জুলহাস হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও কঠোর শাস্তির দাবী

মো. রাসেল হোসেন: ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি ও বেসরকারী টিভি চ্যানেল বিজয় টিভির ধামরাই প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনকে হত্যাকান্ডের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জুলহাস উদ্দিনের গ্রামবাসী।

এসময় এই হত্যাকান্ডে সাথে  জড়িত সকল অপরাধীদের গ্রেপ্তারের দাবী জানান তারা।

বুধবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ধামরাই উপজেলার ঢাকা আরিচা মহাসড়কের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে গাংগুটিয়া ইউনিয়নের ৫শতাধিক মানুষ এ মানববন্ধন কর্মসূচী পালন করে।  এতে নিহত জুলহাস উদ্দিনের স্ত্রী, ছেলে, মেয়ে ও চার বোন অংশগ্রহন করেন।

এদিকে জুলহাস হত্যাকান্ডে আটক শাহীন ও মোয়াজ্জেম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। এঘটনায় নিহতের বোন রিনা আক্রার ৫ জনকে আসামী করে ধামরাই থানায় মামলা দায়ের করেন।ঘটনার সাত দিন পার হয়ে গেলেও বাকী তিন আসামি গ্রেফতার করতে পারে নাই ধামরাই থানা পুলিশ।

এসময় মানববন্ধনে অংশগ্রহনকারীরা এই হত্যাকান্ডের জড়িতের দ্রুত শাস্তির দাবী জানান। পাশাপাশি এই হত্যাকান্ডে পলাতক তিন আসামিসহ ইন্ধনদাতা ও আর যারা জড়িত আছে তাদের গ্রেপ্তারের দাবী জানান।তা না হলে আরও কঠোর কর্মসূচির ডাক দিবেন বলে জানান তারা।

প্রসঙ্গত, গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে প্রকাশ্যে হত্যা করা হয় সাংবাদিক জুলহাস উদ্দিনকে। এসময় দুই হত্যাকারীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।

 

 

 

 

 

Print Friendly

Related Posts