মানিকগঞ্জে জেলা হিউম্যানিটি ফাউন্ডেশন কমিটি গঠিত

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে হিউম্যানিটি ফাউন্ডেশনের ২১ সদস্য বিশিষ্ট  জেলা কমিটি গঠন করা হয়েছে।
জেলা বার কাউন্সিল কার্যালয়ে এ্যাডভোকেট মো. জহিরুল ইসলাম জহিরকে সভাপতি ও এ্যাডভোকেট মো. আহসান হাবীবকে সাধারন সম্পাদক করে এ কমিটি  ঘোষনা করা হয়  ।
কমিটিতে এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, এ্যাডভোকেট আব্দুস সালাম, এ্যাডভোকেট মো.আব্দুল মজিদ ফটো, এ্যাডভোকেট মেহের উদ্দিন, এ্যাডভোকেট এ. কে. এম আজিজুল হক, এ্যাডভোকেট মো.রওশন আলম, এ্যাডভোকেট   মো. আব্দুর রাজ্জাক, এ্যাডভোকেট এ. কে. এম. নুরুল হুদা রুবেল, এ্যাডভোকেট দিলীপ কুমার রাজবংশীকে উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়েছে।
এছাড়া কমিটিতে এ্যাডভোকেট মো.  মাইনুল ইসলাম মিন্টু ও এ্যাডভোকেট উত্তম কুমার সাহাকে সহ- সভাপতি, এ্যাডভোকেট খায়রুল হাসান মৃধা হীরু ও এ্যাডভোকেট নূর এ- আরেফিন- মামুনকে যুগ্ম সাধারন সম্পাদক, এ্যাডভোকেট বদর উদ্দিনকে কোষাধ্যক্ষ, এ্যাডভোকেট মো. ওমর ফারুককে সাংগঠনিক সম্পাদক, এ্যাভোকেট মো.  নুরুল আমিন রুবেলকে সহ- সাংগঠনিক সম্পাদক, এ্যাডভোকেট মো. আতাউর রহমানকে ( মিয়া শামীম)  দপ্তর সম্পাদক, এ্যাডভোকেট মো. আব্দুস সামাদকে সহ- দপ্তর সম্পাদক, এ্যাডভোকেট মো. শরীফ হোসেনকে তথ্য ও  প্রযুক্তি  সম্পাদক, এ্যাডভোকেট মো.  নজরুল ইসলামকে সমাজ কল্যাণ সম্পাদক, এ্যাডভোকেট মো.  জহিরুল ইসলাম শরীফকে মুদ্রন ও প্রচার সম্পাদক, এ্যাডভোকেট মো.  রফিকুল ইসলাম, এ্যাডভোকেট শাম্মি জাহান সুমি, এ্যাডভোকেট রানা আহম্মেদ শান্ত, এ্যাডভোকেট এরিনা খান ডায়না, এ্যাডভোকেট মমতাজ বেগম, এ্যাডভোকেট রুবেল হোসেন ও এ্যাডভোকেট মো. আশিকুল ইসলামকে কার্য নির্বাহী সদস্য হিসেবে ঘোষনা করা হয়েছে।
জে এইচ সি/এম
Print Friendly

Related Posts