লাইফ সাপোর্টে সাদেক বাচ্চু

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু করোনায় আক্রান্ত হয়ে তিনি রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। সেখানেও সাদেক বাচ্চুর শারীরিক অবস্থার চরম অবনতি হয়েছে।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, সাদেক বাচ্চুর চিকিৎসায় ডাক্তারদের তেমন কিছুই করার নেই। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। তাকে শতভাগ অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

রোববার দুপুরে প্রফেসর রেদোয়ানুর রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড বসেছিল। তারপর সাদেক বাচ্চুর চিকিৎসায় কিছুটা পরিবর্তন আনা হয়েছে। তবে এখন যে অবস্থা ওনার, চিকিৎসায় ডাক্তারদের আর কিছুই করার নেই। তার অবস্থার উন্নতি হতে পারে, আবার যেকোন সময় যেকোন পরিস্থিতি হয়ে যেতে পারে।

অন্যদিকে বাবার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চান অভিনেতা সাদেক বাচ্চুর মেয়ে মেহজাবিন।

ঠাণ্ডা-জ্বর, শ্বাসকষ্ট নিয়ে ৭ সেপ্টেম্বর সাদেক বাচ্চু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর ১১ সেপ্টেম্বর তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে সাদেক বাচ্চুকে উন্নত চিকিৎসার জন্য মহাখালীর হাসপাতালে আনা হয়।

প্রায় ৫০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে মঞ্চ, বেতার, টিভি, সিনেমা- সর্বত্র দাপুটে বিচরণ সাদেক বাচ্চুর। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের পর জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে। এরপর থেকে কয়েক শত ছবিতে খলঅভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয়ের সুবাদে ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন সাদেক বাচ্চু।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending