আকাশ ডিটিএইচ সংযোগ নিয়ে ২০ জন পেলেন নতুন টিভি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবাদাতা আকাশ ডিটিএইচ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকাশ ফেস্ট। এই ফেস্টে অংশ নিয়ে নতুন ডিটিএইচ সংযোগ নেয়া ক্রেতারা প্রতি সপ্তাহে মোট ২০টি টেলিভিশন (টিভি) পুরস্কার পেতে পারবেন। চলতি সেপ্টেম্বর জুড়ে চলবে এ আকাশ ফেস্ট।

আকাশ ফেস্টের প্রথম সপ্তাহের বিজয়ীদের নাম মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর, ২০২০) ঘোষণা করা হয়েছে। রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান কার্যালয় ও সিলেট রিজিওনাল অফিসে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের প্রথম বিজয়ী সিলেট ফেঞ্চুগঞ্চের মো. আজিম হোসেন পেয়েছেন এলজি ৫৫ ইঞ্চি টিভি। দ্বিতীয় ও তৃতীয় হওয়া ঢাকার ইকতিদার আকিব অর্নব ও চট্টগ্রাম স্বন্দীপের মো. নূর নবী যথাক্রমে পান স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি এবং স্যামসাং ৩২ ইঞ্চি টিভি। সিলেট অফিস থেকে প্রথম বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের সিলেটের রিজিওনাল সেলস্ ম্যানেজার মো. দিদারুজ্জামান হাওলাদার। রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান কার্যালয় থেকে দ্বিতীয় বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার লুৎফুর রহমান ও হেড অব মার্কেটিং মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

সেপ্টেম্বরে চলমান আকাশ ফেস্টে অংশগ্রহণের শর্ত হলো- যারা এ মাসে নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনিম্ন ৩৯৯ বা ২৪৯ টাকা রিচার্জ করবেন তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পাবেন। কুইজে অংশ নিতে এসএমএস এর মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে (টোল ফ্রি) মিস কল দিতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্যে যিনি যত দ্রæত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। অর্থাৎ সবচেয়ে দ্রুত উত্তর দেয়া ২০ জন সাপ্তাহিক বিজয়ী হতে পারবেন।

পরবর্তীতে সেপ্টেম্বরের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ সপ্তাহে বিজয়ীদের হাতেও পুরস্কার হস্তান্তর করা হবে। তবে যারা প্রথম সপ্তাহে কুইজে অংশগ্রহণ করবেন তারা আবার নতুন আকাশ সংযোগ কিনলে পরবর্তী সপ্তাহগুলোতেও কুইজে অংশগ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশ ডিটিএইচ। একই সঙ্গে দেশের যে কোন আকাশ ডিষ্ট্রিবিউশন পয়েন্ট থেকে আকাশ সংযোগ কিনতে পারবেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending