শ্রীলঙ্কা সফরের ক্যাম্পে ডাক পেলেন ২৭ ক্রিকেটার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি হিসেবে ক্যাম্পে ডাক পেয়েছেন ২৭ ক্রিকেটার। এই ২৭ ক্রিকেটারকে নিয়ে আগামীকাল থেকে শুরু হবে স্কিল ট্রেনিং ক্যাম্প। এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছিলেন, শ্রীলঙ্কা থেকে সফরের জন্য ইতিবাচক সাড়া পেয়েছেন; এর পরেই ২৭ জনের দল দেয় বিসিবি।

আগামীকাল এই ক্রিকেটাররা হোটেলে উঠবেন। থাকবেন সম্পূর্ণ জৈব সুরক্ষিত পরিবেশে (বায়ো সিকিওর বাবল)। এ জন্য একটি পাঁচ তারকা হোটেলের একটি ফ্লোর ভাড়া নিয়েছে বিসিবি। এটি সম্পূর্ণ জীবাণুমুক্ত। ক্রিকেটারদের সঙ্গে হোটেল সংশ্লিষ্ট সবাইকে টেস্ট করে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। তারা এই ফ্লোর ছাড়া কোথাও যেতে পারবেন না। চলাচলের জন্য টিম বাসও জীবণুমুক্ত করে রাখা হয়েছে। চালক-কর্মীরাও থাকবেন বিচ্ছিন্ন।

কাল রোববার থেকে শুরু হয়ে অনুশীলন চলবে শুক্রবার পর্যন্ত। এরপর কোভিড টেস্ট করে ২৭ তারিখ শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে। শ্রীলঙ্কায় সাত দিন কোয়ারেন্টিনের পর শুরু হবে অনুশীলন। ২৪ অক্টোবর থেকে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট শুরু হওয়ার কথা রয়েছে।

২৭ সদস্যের দলে যারা আছেন : মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলী, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন, খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, সাইফউদ্দিন ও সাইফ হাসান।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending