করোনা সচেতনতায় ওয়ালটনের ব্যতিক্রম র‌্যালি

ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৮

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতি করোনা মহামারি প্রতিরোধে মানুষকে সচেতন করতে রাজধানীর মিরপুরে এক ব্যতিক্রমী র‌্যালি করেছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। এতে অংশ নেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার, বিশিষ্ট সাংবাদিক ব্যক্তিত্ব, ওয়ালটনের ঊর্দ্ধতন কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ। তারা নগরবাসীকে সামাজিক দূরত্ব বজায়, মাস্ক পরিধানসহ বিভিন্ন স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতন করে। পাশাপাশি করোনা প্রতিরোধে র‌্যালিতে স্বাস্থ্যবিধি সম্বলিত প্লেকার্ড, ব্যানার ও ফেস্টুনে সুসজ্জিত প্রায় অর্ধ-শতাধিক রিকশায় সচেতনামূলক প্রচারণা চালানো হয়।

সারা দেশে চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৮ এর প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (অক্টোবর ৬) সকালে রাজধানীতে এই ব্যতিক্রমী র‌্যালির আয়োজন করে মিরপুরে ওয়ালটন প্লাজা মাজার রোড শাখা। বেলুন উড়িয়ে মিরপুর শহীদ বুদ্ধিজীবী সৃত্মিসৌধের সামনে থেকে শুরু হয়ে ওয়ালটনের এই ব্যতিক্রমী র‌্যালি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব জার্নালিস্টস এর সভাপতি মোল্লা জালাল, ঢাকা রিপোটার্স ইউনিটের সাধারন সম্পাদক রিয়াজ চৌধূরী, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি এনায়েত ফেরদৌস, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মোশাররফ হোসেন রুবেল ও ইলিয়াছ সানী, ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টরস মোস্তাফিজুর রহমান ও রবিউল ইসলাম মিল্টন, ওয়ালটন প্লাজা মিরপুর জোনের এরিয়া ম্যানেজার অতনূ রয় ও ক্রেডিট মনিটরিং তাপস রঞ্জন বিশ্বাস, ওয়ালটন প্লাজা মাজার রোড শাখার ম্যানেজার সাইফুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের আওতায় আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ১ অক্টোবর থেকে চালু হয়েছে ক্যাম্পেইনের সিজন ৮। এর আওতায় ওয়ালটন প্লাজা মাজার রোড শাখা থেকে ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন ৫০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার। অসংখ্য পণ্য ফ্রি (বিনামূল্যে) পেতে পারেন। এছাড়াও পাবেন কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। প্রাপ্ত ক্যাশ ভাউচার দিয়ে পছন্দমতো ওয়ালটনের যেকোনো পণ্য কিনতে পারবেন ক্রেতারা।

ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে ওয়ালটন পণ্যের ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের প্রতিটি সিজনেই কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারের সুযোগ দেয়া হচ্ছে।
#
ছবি: মঙ্গলবার সকালে মিরপুরে ওয়ালটন প্লাজা মাজার রোড শাখার সামনে বেলুন উড়িয়ে ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৮ এর প্রচারণা কার্যক্রমের পাশাপাশি করোনা সচেতনতায় আয়োজিত ব্যতিক্রমী র‌্যালি উদ্বোধন করা হচ্ছে।

Print Friendly

Related Posts