শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষকে সেবা করে যাব : ভবতোষ চন্দ্র হালদার

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ড উপনির্বাচনে সাধারণ সদস্য পদে লড়ছেন ভবতোষ চন্দ্র হালদার (ফুটবল প্রতীক)।

তিনি সমাজসেবক হিসেবে তিতারকান্দি গ্রাম তথা পুরো ইসলামাবাদ ইউনিয়নে পরিচিতি। দীর্ঘদিন ধরে তিনি সমাজসেবা করে যাচ্ছেন। এরআগেও তিনি এক মেয়াদে ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। সুখে দুঃখে মানুষের পাশে থাকায় তিনি বেশ জনপ্রিয়।

রোববার এক সাক্ষাতে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাসেবক ভবতোষ চন্দ্র হালদার বলেন, আমি গত ২০১১-১৬ মেয়াদে ১নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছি। সেই সময় থেকেই এলাকায় আমার একটি জনপ্রিয়তা আছে। আমি ঢাকাতে ব্যবসা করি। তিতারকান্দি গ্রামের প্রতিটি মানুষ আমাকে মেম্বার হিসেবে পেতে চায়। আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডের অসম্পন্ন উন্নয়ন কাজগুলো সম্পন্ন করবো।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হয়ে প্রতিটি মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই। শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষকে সেবা করে যাব। আগেও আমি আমার সাধ্যমত জনসেবা করেছি। তাই এবারের উপনির্বাচনে জনগণের মতামতের ভিত্তিতে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ডিজিটাল দেশ গড়ার অঙ্গীকার তা বাস্তবায়নে কাজ করবো। স্থানীয় সাংসদ আলহাজ অ্যাড. নুরুল আমিন রুহুল এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) এর নির্দেশনা মোতাবেক উন্নয়ন কাজগুলো বাস্তবায়ন করবো।

Print Friendly

Related Posts