আট বছর পর ফারুকী, মোশাররফ ও চঞ্চল একসঙ্গে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আট বছর পর আবার এক সাথে কাজ করলেন প্রখ্যাত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবং অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। তাদের সঙ্গে নায়িকা চরিত্রে আছেন তাসনিয়া ফারিন। সম্প্রতি এর চিত্রগ্রহণ (শুটিং) শেষ হয়েছে। এখন সম্পাদনার (এডিটিং) টেবিলে।

দর্শক নন্দিত চলচ্চিত্র ‘টেলিভিশন’র পর ফারুকীর পরিচালনায় অভিনয় করলেন এ দুই জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। ২০১৩ সালে মুক্তি পাওয়া ওই চলচ্চিত্রের পর দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবাদাতা ব্র্যান্ড আকাশ ডিটিএইচ নিবেদিত এ প্রডাকশনে তারা আবার এক সাথে কাজ করলেন।

একসঙ্গে এ ত্রয়ীর এবারের কাজ কি? সে বিষয়ে এখনই খোলাসা করেননি। চমক হিসাবেই রাখছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। বলছেন, পর্দায় দেখা হোক এবারের কাজ নিয়ে। তবে নতুন এ কাজে দর্শক ভিন্নতা পাবেন। দুই বন্ধুর গল্প পাবেন।

অবশ্য এ জন্য দীর্ঘ প্রতীক্ষার প্রয়োজন হবে না। চলতি অক্টোবরেই দর্শকরা তা জানতে পারবেন বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান ছবিয়াল প্রডাকশন। ছবিয়ালের ফেসবুকে পেজেও সম্প্রতি ‘বয়েজ আর ব্যাক ইন বিজনেস’ ক্যাপশন দিয়ে এর কিছু শুটিংচিত্র প্রকাশ করা হয়েছে।

দীর্ঘ বিরতির পর এক সঙ্গে কাজ করার প্রসঙ্গে চঞ্চল বলেন, অনেক দিন পর মোশররফের সঙ্গে স্ক্রিন শেয়ার করলাম। এটি দুই বন্ধুর গল্প। সর্বশেষ ফারুকী ভাইয়ের টেলিভিশন সিনেমায় এক সঙ্গে কাজ করি। অনেকদিন পর কাজ করে ভালো লাগছে। আর এ ধরণের মানসম্পন্ন কাজ নিয়মিত হওয়া দরকার। আশা করি, দর্শকরাও কাজটি উপভোগ করবেন।

তিনি বলেন, ফারুকী ভাইয়ের সঙ্গে আমাদের বোঝাপড়া অনেক পুরনো। ওনার সঙ্গে প্রথম কাজ করেই মিডিয়ায় আমার ও মোশাররফের এক্সপোজার হয়েছে। তাই অন্যরকম ভালোলাগা কাজ করছে। চঞ্চল বলেন, আমাদের এক সাথে কাজ না করার বড় কারণ বাজেট স্বল্পতা। একসময় নাটক সিনেমার যে বাজেট ছিল সেটি কমতে কমতে এখন এমন পর্যায়ে ঠেকেছে যে এক সঙ্গে একই প্রডাকশনে কাজ করা কঠিন হয়ে পড়েছে। আকাশ নিবেদিত এ কাজে ফারুকী ভাই সেই সুযোগটি তৈরি করে দিয়েছেন। এটি অভিনেতা হিসেবে আমাদের ভালো লেগেছে। দর্শকরাও বিনোদন পাবেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending