বাসাইলে বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক নদীতে

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল-বাসাইল সড়কের বাসাইল উপজেলার লাঙ্গুলিয়া নদীর উপর নির্মিত বেইলী ব্রীজ ভেঙ্গে একটি ট্রাকের একাংশ নদীতে পড়ে গেছে। এতে করে ঐ সড়ক দিয়ে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ সেতুটিতে বালু ভর্তি ট্রাকের ভিতর একজন ট্রাকের হেলপার আটকা পড়ে যায়। পরবর্তীতে তাকে উদ্ধারে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তৎপরতা চালিয়ে প্রায় দেড় ঘন্টা পর উদ্ধার করে।

রবিবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বালু ভর্তি একটি ট্রাক টাঙ্গাইল থেকে বাসাইলের দিক যাচ্ছিলো। পথিমধ্যে ট্রাকটি লাঙ্গুলিয়া বেইলী সেতুর উপর দিয়ে পাড় হওয়ার সময় সেতুটির একাংশ দেবে যায়। এ সময় ট্রাকটির একাংশ নদীতে পড়ে যায়। চালক ঐ ট্রাকটি থেকে নিরাপদে নেমে যেতে পারলেও হেলপার আটকা পড়ে। খবর পেয়ে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে। প্রায় দেড় ঘন্টা পর তাকে উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের দল।

এ ব্যাপারে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হারুনুর রশিদ বলেন, ঘটনাস্থলে উৎসুক জনতা সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় একজন হেলপার আটকা পড়ে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার কাজ চালায় । এখন যান চলাচল বন্ধ রয়েছে।

উল্লেখ্য, এ সেতুটি ভেঙ্গে যাওয়ায় বাসাইল ও সখীপুর উপজেলার সাথে জেলা সদরের সড়ক যোগাযোগ বিছিন্ন হয়ে পড়েছে। এর পূর্বে গত সপ্তাহে ৩য় দফা বন্যায় বাসাইল দক্ষিণ পাড়া এলাকায় একটি কালভার্টও ভেঙ্গে যায়।

 

Print Friendly

Related Posts