মুক্তি পেল রক্তরহস্য-র দ্বিতীয় ট্রেলার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  করোনা সংক্রমণের আগেই মুক্তি পেয়েছিল রক্তরহস্য-র ট্রেলার। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। কিন্তু করোনা মহামারীর জন্য সেই ছবি মুক্তি পায়নি। বন্ধ হয়ে যায় সমস্ত সিনেমা হল। অবশেষে পুজোর মরশুমে সিনেমা হল খোলার অনুমতি দিয়েছেন মুখ্যমন্ত্রী।

আর তাই ২১ অক্টোবর অর্থাৎ পঞ্চমীতেই মুক্তি পাচ্ছে মোট ১২টি বাংলা ছবি। তার মধ্যে রয়েছে সৌকর্য ঘোষাল পরিচালিত ছবি রক্তরহস্য। সম্প্রতি নতুন করে রক্তরহস্য ছবির আরও একটি ট্রেলার মুক্তি পেল। আগের ট্রেলারের মতোই এই ট্রেলার দেখেও আন্দাজ করা যায় ছবির পরতে পরতে রয়েছে রহস্য।

মুক্তির তারিখ অনেকটা পিছিয়েছে বলেই নতুন করে এই ট্রেলার তৈরি করা হয়েছে। সৌকর্য ঘোষাল পরিচালিত এই ছবিতে কোয়েল মল্লিককে দেখা যাবে এক রেডিও জকির চরিত্রে। চরিত্রটির নাম স্বর্ণজা। লক ডাউনের আগে হয়ে গিয়েছিল প্রথম ট্রেলার লঞ্চ।

তখন কোয়েল নিজেই জানিয়েছিলেন, স্বর্ণজা আসলে একজন খুব আবেগপ্রবণ ও নরম মনের মেয়ে। কিন্তু যত কষ্টই হোক সবার সামনে নিজের মুখে হাসি ধরে রাখে সে।

ট্রেলারেও তাই দেখা যাচ্ছে স্বর্ণজা পরোপকারী। মানুষের যে কোনও অসুবিধায় আগে গিয়ে হাত বাড়ায় সে। প্রথম ট্রেলারে তার কাছে একটি শিশুর ফোন আসে। সে বলে, আমি ভগবানের কাছে চিঠি পাঠাতে চাই। এই ফোন কলটিই স্বর্ণজার জীবন বদলে দেয়। কী ভাবে বদলায় সেই চাপান উতরও রয়েছে গোটা ট্রেলার জুড়ে। তাই ট্রেলারের শেষ পর্যন্ত চোখ সরানো বেশ মুশকিল।

দ্বিতীয় ট্রেলারটিও একই ভাবে রহস্য ধরে রেখেছে যার ফলে কৌতুহল বাড়ে যথেষ্ট। এছাড়াও ছবিতে রয়েছে বেশ কিছু অ্যাকশন দৃশ্য। ছবির নাম থেকেই বোঝা যায়, ছবিতে রক্তের সঙ্গেই জড়িয়ে রয়েছে রহস্য। রক্তের সম্পর্ক বলতে মা, বাবা, ভাই, বোন বা পরিজনদেরই বোঝায়। কিন্তু রক্তদান করলেও তো রক্তের সম্পর্কই তৈরি হয়! কারণ রক্ত দান করলে এক জনের রক্ত আর একজনের শরীরে বইতে থাকে।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending