ধামরাই উপজেলা যুবলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি জীবন চন্দ্র দাস

মো. রাসেল হোসেন: ঢাকার ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেনকে অব্যাহতি দিয়ে বর্তমান কমিটির সহ-সভাপতি জীবন চন্দ্র দাসকে ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা জেলা শাখার প্যাডে যুবলীগের সাধারণ সম্পাদক (ঢাকা জেলা শাখা) জিএস মিজান স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যামে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে সন্ধ্যায় একইভাবে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ধামরাই উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেনকে যুবলীগের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়।

বিকেলে ধামরাই উপজেলা পরিষদের হলরুমে উপজেলা ও পৌর যুবলীগের বর্ধিত সভায় ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খাঁন বারকু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের উপস্থিতিতে মৌখিকভাবে মোহাদ্দেস হোসেনকে অব্যাহতি দেওয়া হয়। তবে কি কারনে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

প্রেস বিজ্ঞপ্তিতে লেখা হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সু-সংগঠিত ও সু-শৃঙ্খল তাই কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে মোহাদ্দেস হোসেনকে উপজেলা যুবলীগের পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। অপর প্রেস বিজ্ঞপ্তিতে লেখা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশে ঢাকা জেলার অন্তর্গত ধামরাই উপজেলা যুবলীগের বর্তমান কমিটির সহ-সভাপতি জীবন চন্দ্র দাশকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হলো।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending