নায়িকা হিসেবে প্রথম সিনেমার কাজ শেষ করলেন দীঘি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দীঘি শিশুশিল্পী থেকে নায়িকা। অনেক চলচ্চিত্রে অভিনয় করে শিশুশিল্পী হিসেবে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। নায়িকা হওয়ার আগে শিশুশিল্পী হিসেবে ৩০টির বেশি সিনেমায় কাজ করেছেন। শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন। তারপর পড়ালেখা নিয়ে ব্যস্ত হয়ে চলচ্চিত্র থেকে বিরতি নেন।

নায়িকা হিসেবে ইতোমধ্যে একটি সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাটির নাম টুঙ্গিপাড়ার মিয়া ভাই। পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। গত মাসে সিনেমাটির শুটিং শেষ হয়েছে।

দীঘি বলেন, ভাবতেই অবাক লাগছে পুরো একটা সিনেমার কাজ শেষ করেছি। শামীম আহমেদ রনি দুর্দান্ত নির্দেশনা দিয়েছেন। আমার সহকর্মীরাও ভালো সাপোর্ট দিয়েছেন। অনেকদিন পর কাজে ফেরার অভিজ্ঞতাটা দারুণ। দর্শকরা উপভোগ করবে এমন একটি প্রোডাকশন হয়েছে বলে আমার কাছে মনে হয়।

এদিকে শাপলা মিডিয়ার ব্যানারে চুক্তিবদ্ধ হওয়া অরেকটি সিনেমার শুটিং শিঘ্রই শুরু হবে বলে জানান দীঘি। এছাড়া অন্য প্রযোজনা সংস্থার আরও দুইটা নতুন সিনেমায় কাজের কথা চলছে।

দীঘি বলেন, নায়িকা হয়ে কাজ করার বিষয়টি উপভোগ করছি। এটা আমাকে আনন্দ দিচ্ছে। দীঘি স্টামফোর্ড কলেজে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তিনি বলেন, অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও ঠিকঠাকভাবে করতে চাই। তাই কিছুদিন বিরতি নিয়ে শুটিং করছি যাতে কোনো সমস্যা না হয়।

Print Friendly

Related Posts