এক মাসে ৮০ জনের হাতে আকাশ ফেস্ট পুরস্কার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নতুন আকাশ ডিটিএইচ সংযোগ কিনে পুরস্কার হিসেবে এক মাসে মোট ৮০টি টেলিভিশন পেয়েছেন গ্রাহকরা। দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবাদাতা এ ব্র্যান্ডের আকাশ ফেস্টের ক্যাম্পেইনের চতুর্থ সপ্তাহ পর্যন্ত চার দফায় তারা এ পুরস্কার জিতে নেন।

দেশের বিভিন্ন জেলায় আকাশ ডিটিএইচের আঞ্চলিক অফিসে ফেস্টের বিজয়ীদের হাতে পুরস্কার হস্তান্তর করা হয়। আজ সোমবার (১৯ অক্টোবর, ২০২০) বেক্সিমকো কমিউনিকেশন্স এ তথ্য জানায়।

সেপ্টেম্বরের চতুর্থ সপ্তাহের প্রথম থেকে তৃতীয় বিজয়ীরা হলেন দিনাজপুরের মো. টুটুল, ঢাকার আরিফুর রহমান ও নারায়ণগঞ্জের মো: শফিকুল ইসলাম। পুরস্কার হিসেবে তাঁরা যথাক্রমে ৫৫ ইঞ্চি এলজি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি এবং স্যামসাং ৩২ ইঞ্চি টিভি পেয়েছেন।

দিনাজপুরে আকাশ ডিটিএইচের আঞ্চলিক অফিসে প্রথম বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন আকাশ ডিটিএইচের এরিয়া ম্যানেজার মো. মাহমুদ আলী আয়ুবী এবং রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান কার্যালয়ে দ্বিতীয় বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট মুহাম্মাদ আবুল খায়ের চৌধুরি।

সেপ্টেম্বরের ১ তারিখ থেকে নতুন আকাশ সংযোগ কেনা গ্রাহকদের জন্য এ আকাশ ফেস্ট ক্যাম্পেইন চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। এই ফেস্টে অংশ নিয়ে নতুন ডিটিএইচ সংযোগ নেয়া ক্রেতারা প্রতি সপ্তাহে মোট ২০টি টেলিভিশন (টিভি) পুরস্কার পেয়েছেন।

আকাশ ফেস্টে অংশগ্রহণের শর্ত ছিলো- যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনিম্ন ৩৯৯ বা ২৪৯ টাকা রিচার্জ করেন তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পান। এসএমএস এর মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে (টোল ফ্রি) মিস কল দিয়ে কুইজে অংশ নিয়েছিলেন গ্রাহকরা। সঠিক উত্তরদাতাদের মধ্যে যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হন। অর্থাৎ সবচেয়ে দ্রæত উত্তর দেয়া ২০ জন সাপ্তাহিক বিজয়ী হিসেবে পুরস্কার পেয়েছেন। সেপ্টেম্বর মাসজুড়ে হাজার হাজার গ্রাহক আকাশ ফেস্ট ক্যাম্পেইনে অংশগ্রহণ করে।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশ ডিটিএইচ। একই সঙ্গে দেশের যে কোন আকাশ ডিষ্ট্রিবিউশন পয়েন্ট থেকে আকাশ সংযোগ কিনতে পারবেন।

ছবি: আকাশ ফেস্টের চতুর্থ সপ্তাহের প্রথম বিজয়ী মো. টুটুলের হাতে পুরস্কার তুলে দেন দিনাজপুরে আঞ্চলিক অফিসের এরিয়া ম্যানেজার মো. মাহমুদ আলী আয়ুবী এবং দ্বিতীয় বিজয়ী আরিফুর রহমানের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্স’র হেড অফ মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

Print Friendly

Related Posts