ভোলায় সাংবাদিকদের মাঝে বিশেষ প্রনোদনার চেক বিতরণ

মোকাম্মেল হক মিলন: করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে সাংবাদিকদের জন্য সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে বিশেষ প্রনোদনার চেক ভোলা প্রেস ক্লাবে সোমবার বিতরণ করা হয়েছে।

ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী বর্তমান সংসদ সদস্য তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুর নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সংকর কুমার বিশ্বাস, মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুস, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, প্রেস ক্লাব সাবেক সম্পাদক আবু তাহের, সাবেক সম্পাদক হুমায়ুন কবির ও আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব শওকাত হোসেন, ভোলা চেম্বার অব কমার্স পরিচালক মো. শফিকুল ইসলামসহ বিভিন্ন স্তরের সুধী, প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ার সংবাদ কর্মীগণ।

প্রেসক্লাব সম্পাদক অমিতাভ রায় অপুর সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক বিষয়গুলো তুলে ধরা হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়াল বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন- সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরায় সমৃদ্ধির দেশ হিসাবে বিশ্বের দরবারে সম্মান বৃদ্ধি পেয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের আলেম ঈমাম, সাংবাদিকসহ সকল স্তরে করোনা পরিস্থিতিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, ভোলায় ৭১ জন সাংবাদিককে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে প্রতি জনকে ১০,০০০ হাজার টাকা করে বিশেষ অনুদান দেওয়া হয়েছে।

Print Friendly

Related Posts