নিখোঁজের ২৪ ঘন্টা পর মিলল তন্ময়ের লাশ

আরিফুল ইসলাম, টাঙ্গাইল  প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে নিখোঁজের ২৪ ঘন্টা পর  তন্ময় (৯) নামের এক শিশুর ভাসমান লাশ উদ্বার করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ২ টার  দিকে বাসাইল পৌরসভার রায়বাড়ি এলাকার মরগাঙ্গি নদীতে তার ভাসমান লাশ উদ্ধার করা হয় ।  বাসাইল পৌরসভার কাউন্সিলর সাজ্জাদ হোসেন আলাল  এই তথ্য নিশ্চিত করেছেন।
নিখোঁজ তন্ময় স্থানীয় স্বর্গীয় গনেশ সূত্রধরের মেয়ের ঘরের ছেলে এবং কালিহাতী উপজেলার কাজীবাড়ি এলাকার প্রবাসী বরুন সূত্রধরের ছেলে।
স্থানীরা জানান , শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নানার বাড়ি বেড়াতে আসে তন্ময়ের পরিবার। গতকাল বুধবার দুপুরে স্থানীয় শিশুদের সাথে পার্শ্ববর্তী নদীতে গোসল করতে যায় সে। গোসলের এক পর্যায়ে স্রোতের তীব্রতায় পানিতে তলিয়ে যায় সে।
সাথে সাথে বিষয়টি তার সঙ্গীরা পরিবারকে জানালে বাসাইল ফায়ার সার্ভিসে জানানো হয়। বাসাইল ফায়ার সার্ভিসের ডুবুরীদল সাথে সাথে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে। পরবর্তীতে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মিরা তাদের সাথে যুক্ত হয়। তন্ময়ের কোন সন্ধান না পেয়ে সন্ধ্যা সাড়ে ছ’টায় অভিযান স্থগিত ঘোষণা করা হয়।বৃহস্পতিবার দুপুরে তার লাশ ভেসে উঠলে ভাসমান লাশ উদ্ধার করে তার স্বজনরা।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending