ছেঙ্গারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থীর প্রচারণা ও পথসভা অনুষ্ঠিত

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ছেঙ্গারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মো. মিজানুর রহমান বলেছেন, আমি রাজনীতি করি শুধু মানুষের সেবা করার জন্য। মেয়র হতে চাই পৌরবাসীকে সেবা করার জন্য। আপনারা যদি আমাকে সুযোগ দেন তাহলে জনসেবা নিশ্চিত করে ছেঙ্গারচর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলতে চাই।

বুধবার সন্ধায় ছেঙ্গারচর পৌরসভার বোর্ড স্কুল সংলগ্ন মোড়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার করতে এসে তিনি এসব কথা বলেন। এসময় তিনি জনসাধারণের মাঝে সরকারের মেঘা প্রকল্পগুলোর তালিকাযুক্ত লিফলেট বিতরণ করেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান। তার সাথে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী মিজানুর রহমান আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের বন্যা বইছে। শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশের উন্নয়ন হবেই। তার এই উন্নয়ন সারাদেশে সঠিকভাবে বাস্তবায়ন করার জন্য প্রতিটি সংসদীয় আসন, প্রতিটি উপজেলা, প্রতিটি পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে তিনি যোগ্য ব্যাক্তিকে মনোনয়ন দেন। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল দৃঢ়তার সাথে সরকারের উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করে যাচ্ছেন।

মিজানুর রহমান বলেন, তেমনি আমি ছেঙ্গারচর পৌরসভার মেয়র হয়ে আপনাদের সেবা করতে চাই এবং পৌরসভার উন্নয়ন কাজগুলো সঠিকভাবে বাস্তবায়ন করতে চাই। যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস’সহ নেতৃবৃন্দ ও সর্বপুরি পৌরবাসী আমাকে সুযোগ করে দেন। আমি সকলের দোয়া চাই।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending