পরাজয় মেনে নিতে বললেন মেলানিয়াও

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন ৪৬তম মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন দুইদিন আগে। এরই মধ্যে বিশ্বনেতারা তাকে অভিনন্দনে সিক্ত করছেন। শুভেচ্ছা জানাচ্ছেন অসংখ্য মানুষ।

কিন্তু এখনো বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পরাজয় স্বীকার করতে রাজি নন। ভোট কারচুপির অভিযোগে আদালতে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন।

তবে পরাজয় মেনে নিতে ডোনাল্ড ট্রাম্পকে অনুরোধ করেছেন তার স্ত্রী তথা ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

সিএনএন সহ আন্তর্জাতিক গণমাধ্যমগুলো বলছে, মেলানিয়া প্রেসিডেন্ট ট্রাম্পকে তার পরাজয় মেনে নিতে বলেছেন।

শুধু তিনিই নন, ট্রাম্পের জামাতা এবং তার জ্যেষ্ঠ উপদেষ্টা জ্যারাড কুশলারও পরাজয় মেনে নিতে অনুরোধ করেছেন।

এর আগেও বিভিন্ন সময় নানা বিষয়ে মেলানিয়াকে নিজের মত প্রকাশ করতে দেখা গেছে। এমনকি অনেক সময় প্রেসিডেন্ট ট্রাম্পবিরোধী মতামতও প্রকাশ করতেন মেলানিয়া।

যদিও ট্রাম্পের দুই পুত্র তাদের পিতার পক্ষেই অবস্থান নিয়ে নির্বাচনে পরাজয় মেনে না নেওয়ার কথা বলছেন। তারাও পিতার মতো আইনী লড়াইয়ের পক্ষে।

গত ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হয়। চারদিন পর ফলাফলে দেখা যায়, ২৭৯ ইলেকটোরাল ভোট পেয়ে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন জো বাইডেন। কিন্তু ডোনাল্ড ট্রাম্প ভোট কারচুপির অভিযোগ এনেছেন এবং আইনী লড়াইয়ের হুমকি দিয়েছেন।

শুধু এখানেই থেমে নেই। এই বিষয়ে সুপ্রিম কোর্টে লড়াইয়ের জন্য তার সমর্থকরা ৬০ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহে নেমেছেন। আর ট্রাম্প প্রায় প্রতিদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোট কারচুপির অভিযোগ এনেই চলেছেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending