মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান আর নেই

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়নের শিবপুর গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজেউন)।

১৪ নভেম্বর ভোর ৪ টায় তিনি রোগাক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার জোহর বাদ মরহুমের জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন হয়।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল আনুমানিক ৭০ বছর। তিনি স্ত্রী, ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছিলেন। তিনি ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

জানাযার নামাজের আগে এমএ কুদ্দুস বলেন, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান একজন ভালো মনের মানুষ ছিল। তার সাথে মুক্তিযুদ্ধ থেকেই আমার চলাফেরা। সে আমার খুব কাছের মানুষ ছিল। এছাড়াও সে আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী ছিল। এমন মানুষ আর আমরা পাবো না। আমি তার মৃত্যুতে শোকাহত। তার আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

জানাযার নামাজের আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন মতলব উত্তর থানা পুলিশ। এতে নেতৃত্বে দেন মতলব উত্তর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল। গার্ড অব অনার পরিচালনা করেন এসআই মোঃ ইব্রাহিম।

জানাযার নামাজে অংশ গ্রহণ করেন, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আমিন পাটোয়ারী, ইউপি সদস্য আমির হোসেন, যুবলীগ নেতা জসিম উদ্দিন, মিজানুর রহমান, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা পলাশ আফরিদ’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly

Related Posts