নিভৃতে কাজ করে যাচ্ছেন কণ্ঠশিল্পী তাজরীন গহর

বিনোদন প্রতিবেদক: সঙ্গীতপ্রেমী আত্মপ্রচার বিমুখ কণ্ঠশিল্পী তাজরীন গহর নিভৃতে কাজ করে যাচ্ছেন বাংলা গানের উৎকর্ষতার জন্য।

শৈশব থেকেই সঙ্গীতাঙ্গনের সাথে জড়িত থাকলেও ২০১৭ সালে জি-সিরিজের ব্যানারে শাইখ শান এর সুর ও সংগীতে “একুশ আসে” একক অ্যালবামটি নিয়ে সবার নজর কাড়েন। অ্যালবামের প্রতিটি গানই সমাদৃত হয় । এরমধ্যে তার বাবা নয়ীম গহর এর লিখা একুশ আসে গানটি প্রশংসার দাবি রাখে। এরপর থেকে শিল্পী নিজ উদ্যোগে এবং পরবর্তীতে পুরোপুরি পেশাগতভাবে নিজেকে নিয়োজিত করে একের পর এক গান উপহার দিয়ে যাচ্ছেন।

সম্প্রতি আমরা জানতে পেরেছি জি-সিরিজের ব্যানারে আরও কিছু নতুন গান রিলিজ হতে যাচ্ছে এবং জনপ্রিয় গীতিকার সিফাত শাহরিয়ার যার “আমি কোয়ারেন্টাইনে” রচিত গান প্রচন্ড জনপ্রিয়তা পেয়েছিলো তারই বাণীতে এবং বর্ণ চক্রবর্তীর সুর ও সঙ্গীতে অসাধারণ একটি বাংলা গান তাজরিন খুব শীঘ্রই উপহার দিতে যাচ্ছেন।

এছাড়াও গীতিকার ও সঙ্গীত পরিচালক ইকরামের কম্পোজিশনে আরো একটি ভিন্ন ধাঁচের বাংলা দ্বৈত গান খুব শীগ্রই মিউজিক ভিডিও সহ শ্রোতাদের সামনে আসছে এ বছরই। জি সিরিজ থেকে তার আরো দুটো গান অবমুক্ত হওয়ার অপেক্ষায় আছে যার বাণী লিখেছেন সামরিন শিরিন , সুর করেছেন বিখ্যাত শরোদ শিল্পী তানিম হায়াত খান রাজিত ও সঙ্গীতে এজাজ ফারহা।

সম্প্রতি এইচ , এম ভয়েজের ব্যানার থেকে জনপ্রিয় গীতিকবি শেখ নজরুল ও ফিদেল নাইমের সুরে আরো একটি নতুন গান খুব শীগ্রই অবমুক্ত হতে যাচ্ছে।

শিল্পী জানালেন প্রতিটি গানে নতুনত্ব আছে এবং তিনি আশাবাদী গুলো শ্রোতাদের আশা পূরণ করবে। পুরোদস্তুর পেশাগতভাবে এখন মাঠে নেমেছেন এই কণ্ঠশিল্পী। কারন তার হাতে মেঘ না চাইতে বৃষ্টির মত অনেক কাজ একসাথে পেতে শুরু করেছেন যার জন্য তিনিও অনুপ্রাণিত হয়ে সব কাজই স্বতঃস্ফূর্তভাবে এবং আন্তরিকতার সাথে করে যাচ্ছেন । এই জন্য তিনি সর্বপ্রথমে সৃষ্টিকর্তা ও তাঁর শ্রোতা ও শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending