ধামরাইয়ে ২ হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ

মো রাসেল হোসেন: ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আমতা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ফলজ ও বনজ গাছের  চারা বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বিকেলে বালিয়া বাস স্ট্যান্ডে স্থানীয় আওয়ামী লীগ নেতা আরিফ হোসেনের নিজ অর্থায়নে ২ হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে। এসময় চারা বিতরন অনুষ্ঠান জনসভায় পরিণত হয়।

এর আগে কাওয়ালী পাড়া থেকে প্রধান অতিথি বেনজির আহমদকে ১ হাজার মোটর সাইকেল শোডাউন করে মঞ্চে নিয়ে আসেন আওয়ামী লীগ নেতা আরিফ হোসেন।

এসময় ঢাকা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুল আলীম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ। ওই সময় প্রধান অতিথি নিজ হাতে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন।

চারা বিতরণ কালে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আরিফ হোসেন।  এসময় তিনি তার বক্তব্যে আমতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দেন।

এসসয় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের  প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আয়ূব, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. সোহানা জেয়াসমিন (মুক্তা), চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার শিকদার, গণ বিশ্ব বিদ্যালয়ের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা শামীম, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন প্রমুখ।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending