মাদকাসক্ত মানুষ সমাজ ও পরিবারের জন্য অভিশাপ: এমপি এবাদুল করিম বুলবুল

জ.ই বুলবুল: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৪১ সালের ভিশন বাস্তবায়ন করতে হলে বর্তমান যুব সমাজকে মাদক মুক্ত রাখতে হবে। উন্নয়নের প্রধান অন্তরায় মাদক, মাদক থেকে সকল অপরাধের সৃষ্টি হয়।

শনিবার উপজেলা পরিষদের কনফারেন্স রুমে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও স্থানীয় সাংসদ মোঃ এবাদুল করিম বুলবুল।

তিনি আরো বলেন, আমি আনন্দিত ও গর্বিত আমার নির্বাচনী এলাকায় এরকম একটি সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে। নবীনগর উপজেলায় এরকম একটি সংগঠনের প্রয়োজন ছিল, এরকম একটা অধূমপায়ী মাদকমুক্ত সংগঠন তৈরি করার জন্য সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান।

তিনি বলেন “মাদকমুক্ত নবীনগর চাই” সংগঠনটি সমাজের সকল পর্যায়ের লোক দ্বারা প্রতিষ্ঠিত হয়েছে এর জন্য আমি নিজেকে এই সংগঠনের সাথে সম্পৃক্ত করলাম। সংগঠনের সকল ভাল কাজে অবশ্যই আমি পাশে থাকব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে আরো উচ্চ পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের প্রত্যেককে মাদকমুক্ত সমাজ গঠন করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে বলে জানান সাংসদ বুলবুল।

এ সময়ে সহস্রাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts