পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি

সভাপতি ইমরান ও সাধারণ সম্পাদক আকিমুল

 

ইয়াসির আরাফাত, পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বরিশাল ক্যাম্পাস) সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) বিকাল ৩ টায় পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির একটি ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়। উক্ত মিটিং এ কার্যকরী পরিষদের মতামতের ভিত্তিতে পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির সদস্যদের পরিচয়পত্র নবায়নের পেক্ষিতে সৃষ্ট গুরুত্বপূর্ণ খালি পদ এবং সংগঠনের গতিশীলতা বজায় রাখতে পূর্ববর্তী কমিটি বিলুপ্ত করে নতুন কার্যকরী কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করে। কমিটি গঠনের গঠনতন্ত্রের ২য় ধারার ( ভার্চুয়াল মিটিংয়ে মৌখিক নির্বাচন) ভিত্তিতে কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির সভাপতি মো. ইমরান হোসেন (দৈনিক আস্থা.কম), সহ-সভাপতি: মো. হাবিবুল্লাহ শেখ (এগ্রিভিউ.কম), সাধারণ সম্পাদক : মো. কামরুজ্জামান আকিমুল (এগ্রিবার্তা২৪.কম), যুগ্মসাধারণ সম্পাদক : মো. মেহেদী হাসান (ভার্সিটি ভয়েস.নেট), কোষাধ্যক্ষ : মো. রুহুল আমিন (দেশপ্রেম.কম), দপ্তর সম্পাদক: ইয়াসির আরাফাত (আই নিউজ বিডি.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক : আলিফ নূর শর্মী (বইপুর), কার্যনির্বাহী সদস্য মো. সাজ্জাদ হোসাইন (অধিকার.নিউজ) ও মো. জহিরুল ইসলাম (দৈনিক মুক্তচিন্তা.কম)।

নবগঠিত কমিটির বিষয়ে মুঠোফোনে কথা হয় নব সভাপতি মোহাম্মদ ইমরান হোসেনের সাথে। তিনি বলেন, সর্বপ্রথম ধন্যবাদ সকলকে আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য। সামনের দিনগুলোতে সবাই মিলে শক্তিশালী ইউনিট হিসেবে কাজ করতে চাই, সর্বপরি পবিপ্রবির মান সমুন্নত রাখতে চাই।

এছাড়াও মুঠোফোনে কথা হয় নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান আকিমুলের সাথে। তিনি বলেন, “ধন্যবাদ জ্ঞাপন করি পবিপ্রবি রিপোর্টর্স ইউনিটির কার্যকরী পরিষদের সকল সদস্যকে, যারা আমার উপর ভরসা করে সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্বভার দিয়েছেন। আমি কমিটির সকলকে সাথে নিয়ে সৎ, নিষ্ঠা ও দায়িত্ববোধের সাথে কাজ করে এই সংগঠনকে জাতীয় পর্যায় নিয়ে যেতে চাই।

Print Friendly

Related Posts