নীলফামারীর ডোমারে হিলালী ওয়াদুদ চৌধুরীর দাফন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দৈনিক ভোরের কাগজের সিনিয়র সহ-সম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি এবছর ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনের সভাপতি পদপ্রার্থী ছিলেন

ভোরের কাগজের সিনিয়র সাব-এডিটর হিলালী ওয়াদুদ চৌধুরীর জানাজা জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে প্রেস ক্লাব প্রাঙ্গণে তার তৃতীয় জানাজা হয়। জানাজা শেষে সাংবাদিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

প্রেস ক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করে সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, গতকাল গভীর রাত পর্যন্ত তিনি ভোট চেয়েছেন, তার মৃত্যুর খবরে প্রতিটি সদস্য মর্মাহত। আমরা প্রতিটি কাজে তাকে পাশে পেয়েছি। তিনি নীরবে কাজ করতেন, তার মধ্যে কোন প্রদর্শন ইচ্ছে ছিল না। তার জীবন থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। প্রেস ক্লাব সব সময় তার পরিবারের পাশে থাকবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজ সকালে প্রেস ক্লাবে সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় অংশ নিতে হিলালী ওয়াদুদ চৌধুরী বাসা থেকে বের হচ্ছিলেন। হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করায় তাকে দ্রুত মালিবাগের খিদমাহ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। তার গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানাজায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালীন নোমানী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক ও বর্তমান নেতারা।

Print Friendly

Related Posts