গভীর রাতে গোপালগঞ্জে নৈশকোচ খাদে, নিহত ৮

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গভীর রাতে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় একটি নৈশকোচ খাদে উল্টে পড়ে ৮জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২৬ জন। শনিবার রাত আড়াইটার দিকে উপজেলার বিশ্বম্ভরদী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান।

দ্রুতগতির বাসটি একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে তা সড়কের পাশে খাদে উল্টে পড়ে বলে আহত যাত্রীরা জানিয়েছেন।

নিহতদের মধ্যে বাসের সুপারভাইজার অসীম মাঝি (৩৫), যাত্রী হাসান মিয়া (২৫) ও বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগদা গ্রামের মাখন বিশ্বাসের ছেলে দীপন বিশ্বাসের (২৮) পরিচয় জানা গেছে।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ সুপার বলেন, ঢাকা থেকে বরিশালগামী সুগন্ধা পরিবহনের নৈশকোচটি বিশম্ভরদী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসের সুপার ভাইজারসহ ৬ জন নিহত হয়।

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ২৮ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে দীপনসহ দুইজনের মৃত্যু হয় বলে জানান তিনি।

দুর্ঘটনা কবলিত বাসের যাত্রীরা জানান, দ্রুত গতির বাসটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসে ৪৫ জন যাত্রী ছিল।

Print Friendly

Related Posts