সংস্কৃতি বিকাশে হোয়াটসন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ স্বনামধন্য শিক্ষকদের সাথে নিয়ে হোয়াটসন মিউজিক একাডেমি দিচ্ছে গান শিখার সুবর্ণ সুযোগ। সুন্দর এবং বন্ধুত্বপূর্ণ পরিবেশে ক্লাসিক্যাল, আধুনিক, পপসহ সকল ধরনের সঙ্গীতচর্চা, তবলা, হারমোনিয়াম ও গিটার শেখার অনন্য মাধ্যম এই মিউজিক একাডেমি।

বাংলা গানের সকল ধারা নিয়ে নিরলস কাজ করে যাচ্ছে হোয়াটসন একাডেমি, সকল বয়সের ও সকল শ্রেণির মানুষ এখানে সাংস্কৃতিক চর্চা করতে পারবেন। এই একাডেমি মূল উদ্দেশ্য সাংস্কৃতিক মেলবন্ধন ও নতুন প্রজন্মের হাতে তা সঠিক তুলে ধরা । তারই অংশ হিসেবে মহান মুক্তিযুদ্ধ, মাতৃভাষা দিবস, বিজয় দিবস,স্বাধীনতা দিবস,রবীন্দ্র ও নজরুল জয়ন্তী, পহেলা বৈশাখ প্রভৃতি অনুষ্ঠান আমরা গৌরবের সাথে উদযাপন করে থাকি।

দেশের সাংস্কৃতিক উন্নয়নে ভূমিকা রাখতে হোয়াটসন কতৃপক্ষ এই স্বেচ্ছাসেবী যাত্রা শুরু করেছে। তাই শিল্প সংস্কৃতির বিকাশ নিশ্চিত করতে নামমাত্র ৫০০ টাকা ভর্তি ফি দিয়ে সারাবছর বিনামূল্যে সঙ্গীত শিক্ষার সুযোগ দিচ্ছে।

হোয়াটসন ম্যাগাজিন, ফেইসবুক, ইউটিউব এবং ওয়েবসাইটের মাধ্যমে নবাগত এবং অভিজ্ঞ সকলের জন্যই থাকছে নিজেকে আন্তর্জাতিকভাবে তুলে ধরার সুবিধা। তাই সুরের সাথে ছন্দ মিলিয়ে হোয়াটসন মিউজিক একাডেমির শিল্পিদের সাথে মেতে উঠুন এবং বিকশিত করুন নিজের ভেতরে লুকিয়ে থাকা সঙ্গীতসত্তাকে।

ঠিকানা: হোয়াটসন একাডেমি, বাসা ৯, রোড ২, সেক্টর ৩, উত্তরা, ঢাকা ১২৩০ সময়: শুক্রবার বিকেল ৩.৩০-৫.৩০মি.

Print Friendly

Related Posts