ধামরাইতে পোল্ট্রি ফিডের দোকানে ঢুকে ৫ লাখ টাকা ছিনতাই!

মো. রাসেল হোসেন: করোনা পরিস্থিতিতে রাস্তাঘাট ফাঁকা থাকার সুযোগে ঢাকার ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়নের চরদেলধা বাজারে একটি পোল্ট্রি ফিডের দোকানে ঢুকে মালিককে মারধর করে ৫ লাখ ৬০হাজার টাকা ছিনতাই’র ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ মে) দুপুরে চরদেলধা বাজার কমিটির সভাপতি মোঃ আব্বাস আলী খানের দোকানে এই ঘটনাটি ঘটে।

আব্বাস আলী খান বলেন, আজ (সোমবার) সকালে দোকানে এসে ক্যাশের টাকা ব্যাংকে জমা দেওয়ার জন্য টাকা গুনতে ছিলাম।হঠাৎ (স্থানীয় পরিচিত) হৃদয়সহ ৪/৫জন লোক দোকানে ঢুকে আচমকা ক্রিকেট ব্যাট দিয়ে আমাকে মারধর করে ক্যাশের টাকা নিয়ে যায়। আমি চিৎকার করলে আমার মুখ গামছা দিয়ে বেঁধে রেখে চলে যায়। পরে তারা গ্রাম পুলিশকে মারলে তার ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে ও আমাকে উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করেন।

ছিনতাইকারীদের সন্ত্রাসী হামলায় আহত গ্রাম পুলিশ শ্রীপদ সরকার বলেন, সকালে (সোমবার) চেয়ারম্যানের দেওয়া উপজেলা প্রশাসনের জারি করা দোকানপাট বন্ধের নোটিশ নিয়ে বাজার কমিটির সভাপতি আব্বাস আলী খানের দোকানের সামনে গেলে সন্ত্রাসীরা আমাকেও মারপিট করে।ক্রিকেট ব্যাট দিয়ে মাথা ফাটিয়ে দেয়। পরে আমার ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে আমাকে ও আব্বাস খানকে উদ্ধার করে ধামরাই হাসপাতালে ভর্তি করে।

এই বিষয়ে বাজার সংশ্লিষ্ট সূয়াপুর ইউপি চেয়ারম্যান মো. সোহরাব হোসেন বলেন, সকালে (সোমবার) ছিনতাইকারীদের সন্ত্রাসী হামলায় আহত গ্রাম পুলিশ শ্রীপদ সরকার জানিয়েছে দেলধা মোড় বাজারে মাদকাসক্ত হৃদয়, আরশেদ, আনোয়ার, মোতালেব মিলে তার মাথা ফাটিয়ে দিয়েছে। এছাড়া আব্বাস খানের দোকানে ঢুকে মারধর করে তার টাকা পয়সা নিয়ে গেছে। হৃদয় ছেলেটি মাদকসক্ত। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ জসিম উদ্দিন খান বলেন, টাকা ছিনতাই ও গ্রাম পুলিশকে মারপিটের ঘটনায় একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পারলাম- হৃদয় নামে ছেলেটা খারাপ। হৃদয়ের বাড়িতে গিয়ে তাদের পাওয়া যায়নি। তবে হৃদয় ও তার সহযোগিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

Print Friendly

Related Posts