দুমকির লূথ্যারান হাসপাতালে যৌন হয়রানির অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকির লূথ্যারান হেলথ কেয়ারের প্রশাসনিক ও জনসংযোগ কর্মকর্তা ডেভিড ঘোষের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন সদ্য চাকরিচ্যুত হওয়া নার্স যুথিকা মন্ডল।

বুধবার রাত ৮টায় দুমকি প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সেবিকা যুথিকা মন্ডল অভিযোগে বলেন, লুথ্যারান হেলথ কেয়ারের প্রশাসনিক ও জনসংযোগ কর্মকর্তা ডেভিড ঘোষ প্রায়ই তাকে অনৈতিক কাজের প্রস্তাব দেয় ও বেশ কিছুদিন রাতে ব্যক্তিগত বাংলোয় ডেকে পাঠান।

নার্স যুথিকা মন্ডল অভিযোগ করে আরও বলেন, ডেভিড ঘোষের অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে ও আমার স্বামীকে চাকরিচ্যুত করা হয়েছে। আমি এই করোনাকালীন সময়ে পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছি। আমি ও আমার স্বামীর চাকরিতে পূর্নবহাল চাই।

একই সাথে যৌন হয়রানির অভিযোগে প্রশাসনিক কর্মকর্তা ডেভিড ঘোষের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি। এসময় কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন ওই নারী।

এবিষয়ে যোগাযোগ করা হলে অভিযুক্ত লূথ্যারান হেলথ কেয়ারের প্রশাসনিক ও জনসংযোগ কর্মকর্তা ডেভিড ঘোষ বলেন, আমার বিরুদ্ধে আনীত সব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। কর্তব্যে অবহেলা ও একজন বিদেশি চিকিৎসকের সাথে বাজে ব্যবহার করার কারণে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

প্রশাসনিক কর্মকর্তা ডেভিড ঘোষ অভিযোগ করে আরও বলেন, নার্স যুথিকা মন্ডল বরখাস্ত হয়ে স্থানীয় আওয়ামী লীগের মাধ্যমে হাসপাতালে ও আমার উপরে হামলা চালিয়েছে। আমি এই হামলার বিচার দাবি করছি।

তবে হামলার বিষয়টি অস্বীকার করেছেন স্থানীয় দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

এনএইচ/পি

Print Friendly

Related Posts