মতলব উত্তরে যুবলীগ নেতা মাইনুল হোসেন খান নিখিলের বৃক্ষরোপণ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে ও খান পরিবারের আয়োজনে মতলব উত্তরে বৃক্ষরোপণ কার্যক্রম বাস্তবায়ন শুরু হয়েছে।

বুধবার বিকালে হরিণা কবরস্থান মাঠের চারপাশে বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করেন এই যুবলীগ নেতা। এরআগে তিনি তার পিতা-মাতার কবর জিয়ারত করেন।

বৃক্ষরোপণ শেষে মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রীর সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্রের শিখরে। মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন প্রত্যেককে একটি করে গাছ রোপণ করতে। সেই লক্ষ্যে বাংলাদেশ যুবলীগ দেশব্যাপী বৃক্ষরোপণ কার্যক্রম বাস্তবায়ন করছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, কেন্দ্রীয় যুবলীগ নেতা মুক্তার চৌধুরী কামাল, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহাবুব হোসেন প্রধান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, নিশ্চিন্তপুর স্কুল এন্ড কলেজের গভনিং বডির সদস্য ফরিদ আহম্মেদ ইত্তেফাক, মতলব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান, সাবেক ইউপি সদস্য বাবলু মিয়া’সহ এলাকার জনপ্রতিনিধি, সুধীজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly

Related Posts